সংবাদ সারাদেশ

তিন মামলায় ১৫ দিনের রিমান্ডে পাপিয়া

চলমান ডেস্ক: নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শামীমা নুর পাপিয়ার বিরুদ্ধে করা তিন মামলায় মোট ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আদালত পাপিয়া ও তার স্বামীকে মোট ১৫ দিনের রিমান্ড এবং বাকি দুজনের একটি মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আজ সোমবার বিকেলে ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমান এ আদেশ দেন। মামলার অপর আসামিরা হলেন, তার স্বামী মফিজুর রহমান, মফিজুরের ব্যক্তিগত সহকারী সাব্বির খন্দকার ও পাপিয়ার ব্যক্তিগত সহকারী শেখ তায়্যিবা।

তাদের বিরুদ্ধে প্রতারণা, অবৈধ অর্থ পাচার, জাল টাকা সরবরাহ, মাদক ব্যবসা ও অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগ আনা হয়। মামলার ন্যায় বিচার ও সুষ্ঠু তদন্তের স্বার্থে আসামিদের রিমান্ডে নেওয়ার আবেদন করে রাষ্ট্রপক্ষ। অন্যদিকে আসামিদের রিমান্ডে নেওয়ার বিরোধিতা করেন আসামি পক্ষের আইনজীবীরা। শুনানি শেষে আদালত তাদের প্রত্যেককে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত শনিবার বেলা সাড়ে ১১টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে নয়াদিল্লিতে যাওয়ার সময় বহির্গমন গেট থেকে মফিজুর ও সাব্বিরকে গ্রেপ্তার করা হয়। এরপর তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রাজধানীর হোটেল ওয়েস্টিন থেকে পাপিয়া ও তায়্যিবাকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে তাদের কাছ থেকে জাল টাকা, অস্ত্র ও ডলারসহ প্রায় সাড়ে ৯ লাখ টাকা জব্দ করা হয়। গতকাল রবিবার রাজধানীর বিমান বন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করে পুলিশ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button