সংবাদ সারাদেশ

তিন ছেলে-মেয়ে গাছে বেঁধে পেটাল মাকে

সংবাদ চলমান ডেস্কঃ

সৎ মাকে শাড়ি দিয়ে কাঁঠাল গাছে বেঁধে মারধরের অভিযোগ উঠেছে ছেলে-মেয়েদের বিরুদ্ধে।  গত রবিবার বিকেলে  লক্ষ্মীপুরে সদর উপজেলার লাহারকান্দি ইউপির কুতুবপুরে এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার আলেয়া বেগম ওই গ্রামের শাহ আলমের দ্বিতীয় স্ত্রী। মঙ্গলবার সকালে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আলেয়া বেগমের অভিযোগ, গাছ থেকে নারকেল পাড়া নিয়ে দ্বন্দ্বের জেরে স্বামী শাহ আলম, সৎ ছেলে মো. রহিম, মো. বাবুল ও মেয়ে জোছনা আক্তার তাকে গাছে বেঁধে মারধর করেছে। এতে তার হাত-মুখসহ শরীরের বিভিন্ন অংশে আঘাত লেগেছে।

আলেয়ার ছোট বোন কুসুম বেগম জানান, নির্দয়ভাবে তার বোনকে পেটানো হয়েছে। আহত হলেও হাসপাতালে নেয়া হয়নি। খবর পেয়ে তারা আলেয়াকে উদ্ধার করে বাবার বাড়ি নিয়ে এসেছেন। এরআগেও কয়েকবার তার বোনকে মারধর করা হয়েছে হয়েছে।

লাহারকান্দি ইউপি চেয়ারম্যান মো. মোশারফ হোসেন মুশু পাটোয়ারী জানান, আলেয়ার দ্বিতীয় স্বামী শাহ আলম। কয়েক বছর আগে সন্তান না হওয়ায় আলেয়ার আগের সংসার ভেঙে যায়। এরপর ভাইদের সংসারে ঠাঁই হয় তার। সাড়ে তিন বছর আগে শাহ আলমের প্রথম স্ত্রীর মৃত্যু হওয়ায় তার সঙ্গে আলেয়ার বিয়ে হয়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি এ.কে.এম আজিজুর রহমান মিয়া জানান, ঘটনাটি খুবই দুঃখজনক। এ বিষয়ে কেউ অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button