সংবাদ সারাদেশ

ডিবি পরিচয়ে ৮০ লাখ টাকার সিগারেটসহ আটক ৬

সংবাদ চলমান ডেস্কঃ

ডিবি পুলিশ পরিচয়ে কাভার্ডভ্যানসহ ৮০ লাখ টাকার সিগারেট লুটের ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের ছয় সদস্যকে মানিকগঞ্জের দোতরা এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় লুট হওয়া সিগারেট উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার ডাকাতরা হলো- নওগার মো. হাসান ব্যাপারী, পাবনার মো. নুরুজ্জামান হোসেন, গাইবান্ধার কাউসার হোসেন, সিরাজগঞ্জের মো. সাইফুল ইসলাম, দিনাজপুরের মো. সালাউদ্দিন ও ফরিদপুরের পাপ্পু শিকদার। বৃহস্পতিবার বিকেলে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে ডাকাতরা।

ডাকাতির ১০ দিন পর বৃহস্পতিবার ভোরে মালামালসহ তাদের গ্রেফতার করা হয়। এর আগে, ১৮ জানুয়ারি ঢাকা-আরিচা মহাসড়কে ডাকাতির ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, ব্রিটিশ-আমেরিকান টোব্যাকোর বিভিন্ন ব্র্যান্ডের সিগারেট নিয়ে একটি কাভার্ডভ্যান সাভার থেকে মানিকগঞ্জে যাচ্ছিল। সাটুরিয়া উপজেলার দোতরা এলাকায় একটি মাইক্রোবাস কাভার্ডভ্যানের গতিরোধ করে দাঁড়ায়। মাইক্রোবাসের লোকজন নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেয়। এক পর্যায়ে কাভার্ডভ্যানের চালক ও হেলপারের চোখ-মুখ বেঁধে মাইক্রোবাসে তুলে নেয় এবং সিগারেটসহ কাভার্ডভ্যান নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় ব্রিটিশ-আমেরিকান টোব্যাকোর শিবালয় উপজেলার বিক্রয় প্রতিনিধি মাহাবুব উদ্দিন সাটুরিয়া থানায় মামলা করেন।

সাটুরিয়া থানার ওসি (তদন্ত) মো. হাবিবুর রহমান জানান, ডাকাতির সঙ্গে জড়িতদের চিহ্নিত করে বিভিন্ন স্থান থেকে আন্তঃজেলা ডাকাত দলের ছয় সদস্যকে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় কাভার্ডভ্যানসহ সিগারেট, ডাকাতিতে ব্যবহৃত মাইক্রোবাস, একটি ওয়াকিটকি।

মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা জানান, বৃহস্পতিবার বিকেলে আসামিদের মানিকগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে  নেয়া হয়। বিচারক শাকিল আহমেদের তাদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি নিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আগেও ডাকাতির মামলা আছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button