সংবাদ সারাদেশ

এক সঙ্গে পথেই শেষ হলো পুরো পরিবার

রাজবাড়ী প্রতিনিধিঃ

রাজবাড়ীর কালুখালীতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে একই পরিবারের ছয়জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো কয়েকজন।

আজ (১ জুন) বুধবার সকাল ৯টার দিকে রাজবাড়ীর কালুখালী উপজেলার রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের বাড়ি পাংশা উপজেলার পাট্যা ইউনিয়নের পুইজোড় গ্রামে।

জানা গেছে, মামলার হাজিরা দিতে অটোরিকশায় করে আদালতে যাচ্ছিলেন একই পরিবারের ছয়জন। কিন্তু আদালতে আর যাওয়া হলো না তাদের। পথেই পুরো পরিবারকে শেষ করে দিল ঘাতক ট্রাক।

এই বিষয়ে সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা জানান, রাজবাড়ী আদালতে মামলার হাজিরা দেওয়ার জন্য একই পরিবারের ছয়জন অটোরিকশায় যাচ্ছিলেন।এসময় রেলগেট এলাকায় পৌঁছালে একটি ট্রাক তাদের অটোরিকশাকে ধাক্কা দেয়। এরপর অটোর পেছনে থাকা প্রাইভেটকারেও ধাক্কা লাগে ট্রাকটির। এতে ঘটনাস্থলেই অটোরিকশার তিন যাত্রী নিহত হন। আহতদের কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে আরো তিনজন মারা যান।

তিনি আরো জানান, প্রাইভেটকারের চালক ও অটোরিকশার আরেক যাত্রীকে গুরুতর অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ট্রাকটি উদ্ধার করা গেলেও পালিয়ে গেছেন ঘাতক চালক।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button