সংবাদ সারাদেশ

টঙ্গীর ফ্যাশন ওয়াসিং কারখানায় কুপিয়ে হত্যা

সংবাদ চলমান ডেস্কঃ

গাজীপুরের টঙ্গীতে এক পোশাক শ্রমিককে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা’ করেছে দুর্বৃত্তরা। এ সময় আরো ২ জন আহত হয়েছেন। আহতরা হলেন প্রিন্স ও টিটু।  মিলন কুড়িগ্রামের রাজারহাট উপজেলার বালাকান্দি গ্রামের আব্দুল মালেকের ছেলে। তিনি টঙ্গীর মিরাশপাড়া এলাকার পারমিতা ফ্যাশন’ ওয়াসিং কারখানায় চাকরি করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার রাত ১০টার দিকে মহানগরের টঙ্গীর’ ফকির মার্কেট আলেরটেক এলাকায় মিঠু খন্দকারের ডিশ অফিসের সামনে আড্ডা দিচ্ছিলেন মিলন, প্রিন্স ও টিটুসহ কয়েকজন। হঠাৎ ৩০-৪০ জন দুর্বৃত্ত মুখে মাস্ক পড়ে এসে মিলন ও তার সহযোগীদের ধারালো’ অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মিলনকে মৃত ঘোষণা করেন।’ আহত প্রিন্সের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

টঙ্গী পূর্ব থানার ওসি আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া ‘হবে। বুধবার সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে  বলে জানা গেছে।

 

 

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button