সংবাদ সারাদেশ

মাছ ধরতে গিয়ে ধর্ষণের শিকার তৃতীয় শ্রেণির ছাত্রী

সংবাদ চলমান ডেস্কঃ

পুকুরে বড়শি দিয়ে মাছ ধরতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে তৃতীয় শ্রেণির এক ছাত্রী। কুমিল্লার আদর্শ সদর উপজেলার বলরামপুরে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে ধর্ষক এবং তার দুই সহযোগীসহ তিনজনের বিরুদ্ধে গতকাল  বৃহস্পতিবার দুপুরে কোতোয়ালি মডেল থানায় মামলা করেছেন।

পরে অভিযান চালিয়ে তিন কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। কুমিল্লা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে ডাক্তারি পরীক্ষা শেষে সন্ধ্যায় ২২ ধারায় আদালতে জবানবন্দি দিয়েছে ভুক্তভোগী শিশু। জানাগেছে, গত বুধবার (১৪ অক্টোবর) দুপুরে আদর্শ সদর উপজেলার ৩ নম্বর দুর্গাপুর ইউপির বলরামপুর গ্রামের এক শিশু বড়শি দিয়ে মাছ ধরার জন্য বাড়ির পাশের পুকুরে যায়।

এ সময় শিশুটিকে ১০ টাকার প্রলোভন দেখিয়ে একটি সবজি জমির ঝোপে নিয়ে ধর্ষণ করে একই গ্রামের এক কিশোর (১৬)। ধর্ষণে সহায়তা করে সদর দক্ষিণ উপজেলার জয়পুর গ্রামের আরো দুই কিশোর। এ ঘটনায় গত বৃহস্পতিবার মামলা দায়েরের পর তিন কিশোরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালি মডেল থানা পুলিশের ওসি মোঃ আনোয়ারুল হক বলেন, ডাক্তারি পরীক্ষা শেষে সন্ধ্যায় শিশুটি আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছে। তিন কিশোরকে গ্রেফতার করা হয়েছে। তাদের জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানাগেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button