সংবাদ সারাদেশসারাদেশ

জামিনে বেরিয়ে প্রান হারালেন জুলহাস

মানিকগঞ্জ প্রতিনিধিঃ

মানিকগঞ্জের সিংগাইরে প্রতিপক্ষের মামলায় আদালত হতে জামিনে বের হয়ে আসার পর প্রকাশ‍্যে খুন হয়েছেন জুলহাস নামে এক ব্যাক্তি।

গতকাল ১২ জানুয়ারি বুধবার প্রতিপক্ষের করা মামলায় আদালত হতে জামিনে বাড়ি এসে সন্ধার দিকে চা খেতে জয়মন্টপ নতুন বাসস্ট্যান্ডে যান।সেখানে সন্ধ্যা ৬ টা ৩০ মিনিটের দিকে উপজেলার জয়মন্টপ নতুন বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মজিবুর রহমান নামে ১ জনকে আটক করেছে পুলিশ। নিহত জুলহাস জয়মন্টপ ইউপির ফকির পাড়া গ‍্রামের মৃত মোঃ নওয়াব আলীর ছেলে। 

পারিবারিক সূত্রে জানা গেছে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত ১৬ ডিসেম্বর জুলহাস ও ব‍েপারী পাড়া গ্রামের মজিবুরের ছেলে দুলালের পরিবারের মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে ওইদিন বিকেলে জুলহাসের পরিবারের লোকজন জয়মন্টপ উচ্চ বিদ‍্যালয়ের গেটের সামনে দুলালকে মারধর করেন। এতে দুলালের বাবা মজিবুর বাদী হয়ে জুলহাস সহ ৯ জনকে আসামি করে মামলা করেন।

ওই মামলায় জুলহাস গত ১২ জানুয়ারি জামিনে বের হয়ে এসে সন্ধ্যায় জয়মন্টপ নতুন বাসস্ট্যান্ডে চা খেতে গেলে দুলালের নেতৃত্বে ৮ থেকে ১০ জনের সশস্ত্র গ্রুপ তাকে কুপিয়ে আহত করে। পরে আহত জুলহাসকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে সম্বোধন করেন।

নিহতের পরিবারের দাবি, পরিকল্পিতভাবে জুলহাসকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় তার সঙ্গে থাকা বাটি গ্রামের মোঃ শহিদুল ইসলাম খোকনকেও পিটিয়ে মারাত্মক আহত করেন। এরপর তারা ভাকুম ব‍্যাঙ্গা মার্কেটে জুলহাসের আত্মীয় আলমগীরের ওপর হামলা চালিয়ে তাকেও আহত করেন।

এ ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের পরিবারে বইছে শোকের ছায়া। এ ব‍্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্লা বলেন, ঘটনার সঙ্গে জড়িত মজিবুর রহমান নামে ১ জনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button