সংবাদ সারাদেশসারাদেশ

জামালপুরে ট্রাকের ধাক্কায় ৩ জন নিহত

জামালপুর প্রতিনিধিঃ

জামালপুরে ট্রাকের ধাক্কায় ব্যাটারি চালিত অটোরিক্সার চালক সহ ৩ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে এবং আহত হয়েছে অন্তত ৫ জন। আজ শুক্রবার দুপুরে জামালপুর-ময়মনসিংহ সড়কের রানাগাছা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ইউসুফ আলীর ছেলে সোলাইমান, সুদুর আলীর ছেলে আব্দুল মজিদ এবং সোবহান আলীর ছেলে অটো চালক জয়নাল। নিহতদের সবার বাড়িই জামালপুর সদর উপজেলার ইটাইল ইউনিয়নের কান্দাপাড়া গ্রামে। 

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহনেওয়াজ জানান, আজ শুক্রবার বেলা সাড়ে ১২টার সময় জামালপুর-ময়মনসিংহ সড়কের রানাগাছা এলাকায় জামালপুর থেকে ময়মনসিংহগামী একটি ট্রাক রং সাইডে গিয়ে বিপরীত দিক থেকে আসা ব্যাটারি চালিত অটোরিক্সাকে ধাক্কা দেয়। সে সময় অটোরিক্সায় থাকা চালক সহ যাত্রীদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক সোলাইমান এবং আব্দুল মজিদকে মৃত ঘোষণা করে। এছাড়াও আহত হয়েছে অন্তত ৫ জন। আহতদের মধ্যে চালক সহ ৪ জনের শারীরিক অবস্থার অবনতি হলে তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় অটো চালক জয়নালের মৃত্যু হয়। নিহত এবং আহতরা ইটাইল থেকে অটোরিক্সা যোগে পার্শ্ববর্তী শেরপুর জেলায় যাচ্ছিলেন বলেও জানিয়েছেন। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button