সংবাদ সারাদেশ

ছাত্রীর ঘরে ঢুকে যৌন হয়রানি, চিৎকারে ধরা পড়ল ছাত্রনেতা

সংবাদ চলমান ডেস্কঃ

সাতক্ষীরার কালিগঞ্জে এক কলেজ ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে সোহেল গাজী নামে এক ছাত্রনেতাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনগণ।

আটক ওই নেতা উপজেলার ভাড়াশিমলা ইউপিরর চৌবাড়িয়া গ্রামের এমাদুল গাজীর ছেলে। এ ঘটনায় ভুক্তভোগী কলেজছাত্রীর বাবা থানায় মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ওই ছাত্রী সরকারি খান বাহাদুর আহসান উল্লাহ কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। কলেজ দূরে হওয়ায় তিনি নলতা কলেজে ক্লাস করতেন। কলেজে যাওয়া-আসার পথে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিলেন সোহেল গাজী। বিষয়টি কলেজছাত্রী তার পরিবারের সদস্যদের জানান। এরপর কলেজছাত্রীর পরিবারের পক্ষ থেকে সোহেল গাজীর পরিবারকে জানানো হয়। কিন্তু সোহেলের পরিবার কোনো পদক্ষেপ না নেয়ায় বেপরোয়া হয়ে ওঠেন এবং কলেজছাত্রীকে উত্ত্যক্ত করা অব্যাহত রাখেন।

এক পর্যায়ে গত ২ অক্টোবর রাতে ওই ছাত্রীর বাড়িতে কেউ না থাকার সুযোগে সোহেল ছাত্রীর ঘরে প্রবেশ করে তাকে যৌন হয়রানি করেন বলে অভিযোগ। এ সময় ওই ছাত্রীর চিৎকারে প্রতিবেশীরা সোহেলকে আটক করে থানা পুলিশে খবর দেয়।

খবর পেয়ে কালিগঞ্জ থানার এসআই অনুপ কুমার দাস ঘটনাস্থলে উপস্থিত হয়ে সোহেলকে আটক করে থানায় নিয়ে যান। কালিগঞ্জ থানার ওসি দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সোহেল গাজীর বাবা এমাদুল গাজী জানান, মেয়েটির সঙ্গে তার ছেলের প্রেমের সম্পর্ক ছিল। কৌশলে ডেকে নিয়ে তাকে ফাঁসানো হয়েছে বলে জানিয়েছে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button