সংবাদ সারাদেশসারাদেশ

চুয়াডাঙ্গায় দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ

চুয়াডাঙ্গার দামুহুদায় ২মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আনিজুল হক নামে যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরো ৪ জন। 

রোববার রাত ৯টার দিকে উপজেলার চন্ডিপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ২ জনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজের রেফার্ড করেন। 

নিহত আনিজুল হক দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা আবাসন প্রকল্পের আব্দুল আলিমের ছেলে। আহতরা হলেন, দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা গ্রামের কলেজপাড়ার শহিদুল ইসলামের ছেলে রাহুল ও একই গ্রামের পূর্বপাড়ার মিজানুর রহমানের ছেলে হৃদয় হোসেন।

চণ্ডিপুর গ্রামের তরিকুল ইসলামের ছেলে রাতুল ও একই উপজেলার কুড়ুলগাছি ইউপির ধান্যধারা গ্রামের আবু কাশেমের ছেলে রাজু আহমেদ। 

প্রত্যক্ষদর্শীরা বলেন, আনিজুল ও তার ২ বন্ধু মিলে নিজবাড়ি হতে দর্শনা দিকে রওনা হয়। এ সময় চন্ডিপুর স্থানের নামক জায়গায় আসলে তার বিপরীত থেকে আসে একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেল আরোহী রাস্তার সিটকে পড়েন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে চিকিৎসক আনিসুলকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় ২ জনকে রাজশাহীতে মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

চুয়াডাঙ্গা জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল কাদের জানান, হাসপাতালে আসার আগেই আনিজুলের মৃত্যু হয়েছে। আহত ৪ জনের মধ্যে ২ জনকে রেফার্ড করা হয়েছে। বাকি ২ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button