সংবাদ সারাদেশ

চাঁদপুরে সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক-প্রেমিকার আত্মহত্যার চেষ্টা

চাঁদপুর প্রতিনিধিঃ                          

চাঁদপুরের হাজীগঞ্জে সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক-প্রেমিকা আত্মহত্যার চেষ্টা করেছেন।গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার ৩ নম্বর কালচোঁ উত্তর ইউনিয়নের তারাপাল্লা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা কালচোঁ উত্তর ইউনিয়নের তারাপাল্লা গ্রামের মনিরুল ইসলামের ছেলে রমজান এবং তার ভাই আব্দুল হান্নানের মেয়ে বিলকিস আক্তার পিংকির দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলছে। সম্প্রতি তাদের সম্পর্কে বাধা হয়ে দাঁড়ায় তাদের দুই পরিবার। এরই জেরে শনিবার সন্ধ্যায় রমজান তার বাড়ির টয়লেটের দরজা বন্ধ করে নিজের পুরুষাঙ্গ, গলার ডান পাশে এবং বাম হাতের তালুর উল্টো পিঠে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে।

একই সময়ে প্রেমিকা বিলকিস আক্তার পিংকি নিজের বাড়ির ঘাটলায় ধারাল অস্ত্র দিয়ে গলায় আঘাত করে। তাদের দুইজনের বাড়ির দূরত্ব প্রায় দেড় কিলোমিটার। তাদেরকে উদ্ধার করে স্থানীয়রা হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. শামসুল আরেফিন বলেন, ধারাল অস্ত্রের আঘাতে রমজানের পুরুষাঙ্গ ৯০ শতাংশ কাটা পড়েছে এবং গলার ডানপাশে ও হাতে মারাত্মক জখম হয়েছে। পিংকির গলায় ধারাল অস্ত্রের আঘাতে মারাত্মক জখম হয়েছে। তাদের দুইজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের ঢাকায় স্থানান্তর করা হয়েছে বলে জানাযায়

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button