সংবাদ সারাদেশ

ঘুমন্ত দম্পতির শরীর ঝলসে দিল অ্যাসিডে

সংবাদ চলমান ডেস্কঃ

ঘুমন্ত অবস্থায় দুর্বৃত্তের ছোড়া এসিডে ঝলসে গেছে কৃষক মামুনুর রশীদ বাবলু ও তার স্ত্রী আমেনা বেগমের শরীর। আশঙ্কাজনক অবস্থায় ওই দম্পতিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

গত শনিবার গভীর রাতে জামালপুর সদর উপজেলার দিগপাইত ইউপির গোপীনাথপুর হাটুভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, মামুনুর রশীদ বাবলুর বাড়ির সামনে একটি গরুর খামার আছে। সেই খামারের নির্মাণাধীন গোয়াল ঘরের এক কোণে একটি চৌকিতে বিছানা পেতেছেন তিনি। প্রতি রাতেই স্ত্রীকে সঙ্গে নিয়ে সেখানে গরু পাহারা দিতেন। শনিবার রাত আনুমানিক আড়াইটার দিকে দুর্বৃত্তরা ঘুমন্ত দম্পতির মশারির উপর অ্যাসিড ছুড়ে মারে। এতে বাবলুর ডান চোখ, মুখ ও শরীরের বিভিন্ন স্থান এবং আমেনা বেগমের  ডান হাত থেকে পা পর্যন্ত বিভিন্ন স্থান ঝলসে যায়।

স্থানীয়রা জানায়, বাবলু ও তার স্ত্রীর চিৎকারে স্বজন ও প্রতিবেশীরা ছুটে এসে তাদের জামালপুর সদর হাসপাতালে ভর্তি করে। গতকাল রবিবার বিকেলে আশঙ্কাজনক অবস্থায় দুজনকেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে হাসপাতাল কর্তৃপক্ষ।

বাবলুর ভাতিজা মো. মেরাজুল ইসলাম বলেন, আমার চাচাতো বোনের স্বামী জাহাঙ্গীর আলম বিপুলের সঙ্গে সৎভাইদের জমিজমা নিয়ে দ্বন্দ্ব চলছে। এর জেরেই অ্যাসিড নিক্ষেপের ঘটনা ঘটতে পারে বলে আমরা ধারণা করছি।

নারায়ণপুর তদন্তকেন্দ্রের ইনচার্জ মো. আব্দুল লতিফ মিয়া বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছি। ওই দম্পতির চিকিৎসা নিয়ে ব্যস্ত রয়েছেন তার স্বজনরা। তারা অভিযোগ করবেন। অভিযোগ পেলে দ্রুত পদক্ষেপ নেয়া হবে বলে জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button