সংবাদ সারাদেশসারাদেশ

সিরাজগঞ্জে ঈদের সকালে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ৪

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে শিশু সহ ৪জন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন আরো দু’জন। এই দুর্ঘটনায় মারা গেছে তিনটি গরুও। আজ বৃহস্পতিবার সকালে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের পুকুরপাড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাইবান্ধা সদর থানার ফুলবাড়ি গ্রামের হাবিবুর রহমানের ছেলে সুজন, সাঘাটা থানার হাসিলকান্দি গ্রামের সবুর হোসেনের ছেলে রাব্বি, নাটোর বাগাতিপাড়া থানার প্যারাবাড়িয়া গ্রামের সোরহাবের ছেলে রানা এবং একই গ্রামের শরিফুলের ৪বছরের ছেলে আয়ান। আহতরা হলেন- নাটোর বাগাতিপাড়া থানার প্যারাবাড়িয়া গ্রামের শরিফুলের ও তার স্ত্রী শাপলা। তাদের দু’জন সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি বদরুল কবির জানান, হাটিকুমরুল থেকে বনপাড়াগামী গরুবোঝাই পিকআপটি ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আম বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপে থাকা শিশুসহ ৪ যাত্রী ঘটনাস্থলেই মারা যান। এছাড়াও মারা যায় ৩টি গরু। এই ঘটনায় আহত হন আরো দুই পিকআপ যাত্রী।

তিনি আরো বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া ট্রাক ও পিকআপ জব্দ করা হয়েছে। চালক ও হেলপার পালিয়েছেন বলেও জানান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button