রাজশাহীরাজশাহী সংবাদসংবাদ সারাদেশসারাদেশ

রেল কর্মকর্তা দ্বারা মেঘনা পেট্রোলিয়াম কর্মকর্তা লাঞ্চিত

ফায়সাল আহমেদঃ

রেলওয়ে পশ্চিম জোনের পি ডাবলু ও আই ডাবলু দ্বারা মেঘনা পেট্রোলিয়াম এজেন্সির সিনিয়র অফিসার আবু সাঈদ লাঞ্চিত হওয়ার ঘটনা ঘটেছে।

শনিবার বিকেলে রাজশাহীর হরিয়ান নামক স্টেশনে এই ঘটনা ঘটে। এই ঘটনায় জানা যায় দীর্ঘ দিন ধরে হরিয়ান স্টেশনের জায়গা ব্যবহার করে আসছিল বিভিন্ন ঠিকাদারি প্রতিষ্ঠান এরই ধারা বাহিকতায় রেলের জায়গা উন্মুক্ত করতে রেলওয়ে পশ্চিম জোনের পি ডাবলু ভবেশ চন্দ্র ও আই ডাবলু ঘটনা স্থলে যান সেখানে উপস্থিত হয়ে তারা পাথর রাখা প্রতিষ্ঠান কে কিছু না বলে মেঘনা পেট্রোলিয়াম এজেন্সির অফিসার আবু সাঈদের সাথে অশুভ আচরন করেন।

আবু সাঈদ জানান রেলের এই ভবেশ চন্দ্র ধুরন্ত প্রকৃতির লোক আমার সাথে অশালীন ভাষায় কথা বলেছে ও হুমকি প্রদান করবছে। হরিয়ান স্টেশনের একটি সুত্র জানায় স্টেশন মাস্টার আর এই রেল কর্মকর্তাদের সাথে একটা গভির সম্পর্ক থাকে যার ফল প্রসুত এই অনিয়ম গুলো দীর্ঘ দিন ধরে হয়ে আসছে। তবে ভবেশ চন্দ্রের বিরুদ্ধে এই ধরনের অনেক অনিয়ম রয়েছে। তিনি ঠিকাদের নিকট থেকে সুবিধা নিয়ে সরকারি কাজের অনেক অনিয়ম করে থাকেন বলেও অভিযোগ রয়েছে।

রেলওয়ে পপশ্চিম জোনের প্রধান প্রকৌশলী দপ্তরের একটি সুত্র সংবাদ চলমান কে বলেন এই ভবেশ যোগদানের পর থেকেই সকল অনিয়ম কারি ব্যক্তিদের সাথে গড়ে তুলেছেন বিশেষ সখ্যতা, তার বিষয়ে রেলওয়ে পশ্চিম জোনের অনেক কর্মকর্তা ক্ষিপ্ত রয়েছে। জানতে চাইলে ভবেশ চন্দ্র সঠিক কোন উত্তর না দিয়ে ফোন কেটেদেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button