নীলফামারীসংবাদ সারাদেশ

নীলফামারীর জলঢাকায় পুলিশের উদ্দ্যোগে মাস্ক বিতরন

শফিকুল ইসলাম নীলফামারী প্রতিনিধিঃ

মাস্ক পড়ার অভ্যেস – কোভিড -১৯ মুক্ত বাংলাদেশ এ প্রতিপাদ্য শ্লোগানকে ধারন করে কোভিড-১৯ মহামারী আক্রান্তের দ্বিতীয় ঢেউ রোধকল্পে সচেতনতামূলক কার্ষক্রমের অংশ হিসাবে নীলফামারী জলঢাকায় যানবাহনে স্টিকার লাগানো ও জনসাধারণের মাঝে মাস্ক বিতরন কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান।

আজ ২১শে মার্চ রবিবার দুপুরে পৌর শহরের জিরো পয়েন্ট মোড়, ট্রাফিক মোড়, ডালিয়া রোড ও উপজেলা পরিষদের বিভিন্ন গুরুত্বপূর্ণ জনসমাগমস্থালে থানা পুলিশের উদ্দ্যোগে যানবাহনে স্টিকার ও মাস্ক বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামিলীগ সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল, পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু সহ স্থানীয় বিভিন্ন রাজনৈতিক, সেচ্ছাসেবী ও সূধী সমাজের সচেতন ব্যক্তিবর্গরা। যানবাহনে স্টিকার ও মাস্ক বিতরন কালে জনসাধারণকে উদ্বুদ্ধ করে থানা অফিসার ইনচার্জ ওসি মোস্তাফিজুর রহমান বলেন, কোভিড-১৯ দ্বিতীয় পর্যায়ে মানব স্বাস্থ্যে ব্যাপক সংক্রমণ আকার ধারন করতে পারে। তাই জনসাধারণকে সচেতন হতে হবে।

তিনি আরো বলেন, প্রতিটি শ্রেণী পেশার মানুষকে বাধ্যতামুলক মাস্ক পরে সতর্কতার সহিত চলাফেরা করতে হবে। শেখ হাসিনা সরকার কঠিন পরিকল্পনার মধ্যদিয়ে কোভিড-১৯ মোকাবেলায় জোড়ালো ভুমিকা রাখায় নিয়ন্ত্রণে আসেছিল। কিন্তু দ্বিতীয় পর্যায়ে করোনার ঢেউ আসায় আবারো সচেতনতামুলক কর্মকান্ডে তাগিত দিয়েছে সরকার। আসুন আমরা নিজে সতর্ক হই এবং অন্যকে সতর্ক হওয়ার উৎসাহী করতে মুক্ষম ভুমিকা রাখি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button