সংবাদ সারাদেশসারাদেশ

খুলনায় ট্রাক অ্যাম্বুলেন্সের সংঘর্ষে মা ও শিশু নিহত

খুলনা প্রতিনিধিঃ

খুলনা সাতক্ষীরা মহাসড়কের মির্জাপুর শ্মশান নামক স্থানে তেলবাহী ট্রাক এবং অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে নবজাতক কন্যা সহ মা নিহত হয়েছে। নিহতরা হলেন, সাতক্ষীরার আশাশুনি উপজেলার খলিষানী গ্রামের আলাউল ইসলামের স্ত্রী তানজিলা খাতুন ও তার শিশু কন্যা। 

নিহতের স্বামী আলাউল ইসলাম জানায়, বাড়িতে বাচ্চা প্রসবের পর বাচ্চা অসুস্থ হলে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার সময় মির্জাপুর নামক স্থানে অ্যাম্বুলেন্সটি দুর্ঘটনার কবলে পড়ে।

প্রত্যক্ষদর্শী মির্জাপুর স্কুলের শিক্ষক সূর্য কান্ত পাল জানায়, আজ বেলা ৩ টার সময় সাতক্ষীরাগামী একটি তেলবাহী ট্রাক এবং খুলনাগামী অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মা ও নবজাতকের মৃত্যু হয় এবং অ্যাম্বুলেন্সের ড্রাইভার সহ আরো ৪-৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক, আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

হাইওয়ে পুলিশ এবং পাটকেল ঘাটা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মা ও নবজাতকের মৃত্যু নিশ্চিত করেছেন। সাথে সাথে আহতদের উদ্ধার করে খুলনায় পাঠানো হয়। লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। গাড়ি দুটি আটক করা হয়েছে বলেও জানান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button