কুড়িগ্রামসংবাদ সারাদেশ

কুড়িগ্রামে পালিত হলো ঐতিহাসিক ৭ ই মার্চ উপলক্ষে আলোচনা সভা

মোঃরোকন মিয়া কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামে উলিপুরে ঐতিহাসিক ৭ ই মার্চ উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে পুরষ্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।আজ ৭ ই মার্চ সকাল ১১:০০ টায় উলিপুর উপজেলা বিজয় মঞ্চ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি)আশরাফুল আলম রাসেল ।এ ছাড়া বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থী কোরআন তেলাওয়াত ও দোয়া  করেন।  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জরন দেয়া বক্তব্য রাখেন।

উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) বিপুল কুমার চন্দ্র ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদ সদস্য  অধ্যাপক এম এ মতিন  ২৭ কুড়িগ্রাম -৩ আসন।উপস্থিত ছিলেন, গোলাম হোসেন মন্টু  উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। উপস্থিত ছিলেন মামুন সরকার মিঠু চেয়ারম্যান উলিপুর পৌরসভা। উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির উলিপুর থানা।ও উপজেলা পরিষদ দপ্তরের কর্মকর্তাগণ।

উক্ত অনুষ্ঠানে বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১৮ মিনিটের ভাষন বাঙালি জাতির জন্য অনুপ্রেরণার।তিনি বলেছিলেন এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম এবারের সংগ্রাম মুক্তির সংগ্রাম।সেই ঐতিহাসিক রেসকোর্স ময়দানের  ভাষণে তিনি সশস্ত্র সংগ্রামের কথা বলেননি১৮ মিনিটের ভাষনে বলিষ্ঠ কন্ঠস্বরে মুক্তির কথা বলে গেছেন।
বঙ্গবন্ধু কারণেই আজ আমাদের এই প্রেক্ষাপট পেয়েছি।এ সময় জয় বাংলা স্লোগানকে জাতীয় স্লোগান স্বীকৃতি দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান বক্তারা।

এই ধরণের সংবাদ

Back to top button