সংবাদ সারাদেশসারাদেশ

কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

কেরানীগঞ্জ প্রতিনিধিঃ

ঢাকার কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। তাৎক্ষণিক ভাবে তাদের নাম পরিচয় জানা যায়নি।

গতকাল শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে এই দুর্ঘটনার ঘটে। এতে ঘটনাস্থলেই এক জনের মৃত্যু হয় এবং আহত অবস্থায় দুই জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক এক জনকে মৃত ঘোষণা করেন। আহত অপর আরোহীর অবস্থা আশঙ্কাজনক।

হাসাড়া হাইওয়ে থানার ডিউটি অফিসার আসিফুজ্জামান বলেন, রাতে খবর পেয়ে ঢাকা-মাওয়া রোডের আব্দুল্লাপুর ব্রিজ এলাকায় রাস্তার উপর থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। পাশেই তাদের একটি পালসার মোটরসাইকেল পড়েছিল। মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এ ঘটনায় ঢাকা মেডিকেলে আরও একজন মারা গেছেন। ঘটনাস্থলে যে মারা গেছে তার নাম পরিচয় জানা যায়নি। বয়স আনুমানিক ৩৫ বছর।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, আব্দুল্লাহপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত দুই জনকে সেখান থেকে পথচারীরা ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। তবে ১ জনকে চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন। অন্যজন আশঙ্কাজনক অবস্থায় ভর্তি রয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button