সংবাদ সারাদেশসারাদেশ

কুষ্টিয়ার ভেড়ামারায় এক যুবকের লাশ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধিঃ

কুষ্টিয়া ভেড়ামারা উপজেলায় মাঠ থেকে রাশেদুল ইসলাম নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার জুনিয়াদহ ইউনিয়নের হোসেনপুর-দলুয়ার মধ্যবর্তী মাঠ থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত রাশেদুল ইসলাম দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের গাছের দিয়ার গ্রামের পিয়ার প্রামাণিকের ছেলে। রাশেদুল ভেড়ামারার বারোমাইল এলাকায় অবস্থিত আল-আমীন জুট মিলের স্টোর ইনচার্জ পদে কর্মরত ছিলেন।

জানা গেছে, রাশেদুল ইসলাম আল-আমীন জুট মিলের আবাসিক এলাকায় থাকতেন। শনিবার রাত ১০টার দিকে তিনি কর্মস্থল থেকে বের হন। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। রোববার সকালে দোলুয়া-হোসেনপুর মাঠে তার লাশ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠায়।

রাশেদুল ইসলামের মামা এবং মিল মালিক এসতারুল হক বলেন, রাশেদুল মিলের স্টোর কিপার পদে চাকরি করতেন। তিনি মিলের আবাসিক এলাকায় থাকতেন। শনিবার রাত ১০টার দিকে মিল থেকে বের হন। এরপর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

ভেড়ামারা থানার ওসি জহুরুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হত্যার বিষয়ে বিভিন্ন জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাকে কীভাবে হত্যা করা হয়েছে এখনো বলা যাচ্ছে না। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে এবং এ ঘটনার তদন্ত চলমান আছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button