সংবাদ সারাদেশসারাদেশ

কুষ্টিয়ায় নসিমন-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

কুষ্টিয়া প্রতিনিধিঃ

কুষ্টিয়ার কুমারখালীতে শ্যালোইঞ্জিন চালিত নসিমনের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই একজন এবং হাসপাতালে নেওয়ার পথে আরও একজন নিহত হয়েছে। নিহত একজনের নাম শাহিন মিয়া। তিনি চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা থানার ঝাঝাডাঙ্গা গ্রামের সামছুল আলমের ছেলে। নিহত অপরজন ইকরামুল দর্শনা থানার নাস্তিপুর গ্রামের ছালামের ছেলে। আজ বুধবার বেলা সাড়ে ১১টার সময় কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের কুমারখালীর কালুমোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

অপর একটি গাড়ি মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষের এই ঘটনা ঘটে। এই তথ্য নিশ্চিত করেছেন ঘটনাস্থলে থাকা কুমারখালী ফায়ার সার্ভিস স্টেশনের পরিদর্শক বখতিয়ার উদ্দিন।

তিনি বলেন, মোটরসাইকেলর সাথে শ্যালোইঞ্জিন চালিত নসিমনের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা শাহিন নামের একজন নিহত হন। আরেকজন কুষ্টিয়া সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যান। পকেটে থাকা এনআইডি কার্ড থেকে তাদের পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

কুষ্টিয়া সদর হাসপাতালের মেডিকেল অফিসার তাপস কুমার পাল বলেন, হাসপাতালে আসার আগেই ইকরামুল নামের একজন মারা গেছেন।

কুষ্টিয়া হাইওয়ে থানার ওসি সুব্রত প্রকাশ মুঠোফোনে জানান, সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশ কাজ করছে। পরে বিস্তারিত বলা যাবে বলে জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button