সংবাদ সারাদেশ

কুমিল্লায় ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ৪, আহত ১০

সংবাদ চলোমান ডেস্ক:

কুমিল্লার বুড়িচংয়ে ট্রাক-লেগুনার মুখোমুখি সংঘর্ষে নারীসহ চারজন নিহত হয়েছে। এ ঘটনায় আরো ১০ যাত্রী আহত হয়েছে। আজ রোববার সোয়া ১১টায় বুড়িচং উপজেলার কুমিল্লা-সিলেট মহাসড়কের ময়নামতি হরিনধরায় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কুমিল্লার বুড়িচংয়ের গোবিন্দপুরের ভূঁইয়া বাড়ির নবীনেওয়াজ ভূঁইয়ার ছেলে প্রবাসী বিল্লাল হোসেন ভূঁইয়া (৩৫) ও তার বোন লিপা আক্তার (৪০) এবং লেগুনার চালক আমির হোসেন (১৮) ও হেলপার সাজিদ (১৫)। বুড়িচং উপজেলার রামপুর গ্রামের সফিকুল ইসলামের ছেলে আমির হোসেন আর মুরাদনগর উপজেলার ছালীয়াকান্দি গ্রামের মোহাম্মদ আলীর ছেলে সাজিদ।

কুমিল্লা হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহিন জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সিলেট অভিমুখি লবণবাহী একটি ট্রাকের সাথে মুরাদনগরের কোম্পানীগঞ্জের দিক থেকে ছেড়ে আসা একটি লেগুনার মুখোমুখী সংঘর্ষ হয়।
এতে লেগুনাটি দুমড়েমুচড়ে যায় এবং লেগুনার চালক হেলাপারসহ চার যাত্রী ঘটনাস্থলেই মারা যান। আহত হয়েছেন আরো ১০ জন। তাদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়িটি উদ্ধার করে ময়নামতি হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button