সংবাদ সারাদেশ

ছেলের খাবার দিতে গিয়ে প্রান হারালেন মা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ

গতকাল বুধবার (২৬ জানুয়ারি) ব্রাহ্মণবাড়িয়ায় মাদরাসা পড়ুয়া ছেলের খাবার দিতে গিয়ে ট্রেনের ধাক্কায় সালমা আক্তার নামে এক নারীর মৃত্যু হয়েছে।

বুধবার রাত ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনের পূর্ব গেইটের পাশে এই দুর্ঘটনা ঘটে। মৃত সালমা আক্তার ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের মধ্যপাড়া এলাকার সাদ্দাম মিয়ার স্ত্রী।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন ফাঁড়ির এসআই সালাউদ্দিন খান নোমান বলেন, রাত ১০ টার দিকে চট্রগাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনে সঙ্গে ধাক্কা লাগে সালমা আক্তার নামে এক নারীর। 

তিনি আরো জানান, সালমা আক্তারের ছেলে জেলা শহরের কলেজ পাড়ার এক মাদরাসায় পড়াশোনা করে। সেখানে সালমা তার মাদরাসা পড়ুয়া ছেলের জন্য রাতের খাবার বাসা থেকে নিয়ে যাচ্ছিলেন। যাওয়ার পথেই অসর্তকতাবশত ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনের পূর্ব গেইটের পাশে ঢাকাগামী সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে মাথায় প্রচণ্ড আঘাত পায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। নিহতের লাশ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা আছে বলে জানিয়েছেন তিনি। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button