সংবাদ সারাদেশ

করোনাজয় করে বাড়ি ফিরছেন ১০১ বছর বয়সী এক নারী

চলমান ডেস্কঃ

গোপালগঞ্জের ১০১ বছর বয়সী এক নারী করোনাজয় করে বাড়ি ফিরেছেন । স্কিন ক্যান্সার, হৃদরোগসহ নানা রোগে আক্রান্ত শতবর্ষী এ নারী।

করোনাজয়ী খবিরুন্নেসা বেগম গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘলীয়া গ্রামের আলতাফ ভূঁইয়ার স্ত্রী। ২০ বছর আগে স্বামী ও দুই বছর আগে বড় ছেলে মারা গেছেন। বাকি তিন ছেলে যুক্তরাষ্ট্রে থাকেন। দেশে রয়েছেন তিন মেয়ে। তাদের কাছেই থাকেন তিনি।

বড় মেয়ে সেলিনা জাকির বলেন, বিভিন্ন রোগে আক্রান্ত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য মে মাসের শুরুতে মাকে ঢাকার উত্তরার বাসায় আনা হয়। কিন্তু ১৩ মে আমার ও নাতি তামিমের করোনা পজিটিভ আসে। পরে আমাদের উত্তরার রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি বলেন, আমাদের সংস্পর্শে এসে মায়ের করোনা উপসর্গ দেখা দিলে বাসা থেকে ১৫ মে নমুনা সংগ্রহ করেন স্বাস্থ্যকর্মীরা। ১৯ মে তারও করোনা পজিটিভ আসায় রিজেন্ট হাসপাতালেই ভর্তি করা হয়। একই সময় ছোট বোন শাহনাজেরও করোনা শনাক্ত হয়।

সেলিনা আরো বলেন, আমরা চারজনই করোনায় আক্রান্ত হয়েছি। তবে মাকে হৃদরোগের কারণে রিং পরাতে হয়েছিল। একবার পিত্তথলিতে পাথর হওয়ায় অপারেশনের টেবিলেও নিতে হয়েছে। এছাড়া মায়ের স্কিন ক্যান্সার আছে। এত কিছুর পরও করোনার বিরুদ্ধে লড়াই করে তিনি সুস্থ হয়েছেন।

গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মাদ বলেন, শতবর্ষী এক নারী এতগুলো রোগে আক্রান্ত হয়েও করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। যা আল্লাহর অশেষ মেহেরবানি। ৩০ মে ও ১ জুন দুইবারের পরীক্ষায় তার করোনা নেগেটিভ আসে। বর্তমানে তিনি গ্রামের বাড়িতে রয়েছেন বলেও জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button