সংবাদ সারাদেশ

এনজিও’র টাকার জন্য স্ত্রীকে হত্যা করে ঝুলিয়ে রাখল পাষণ্ড স্বামী

সংবাদ চলমান ডেস্কঃ

হবিগঞ্জ শহরতলীর পৌদ্দারবাড়ি এলাকার রিভার ভিউ খান ম্যানশনে এনজিও’র টাকার জন্য স্ত্রী ইয়াছমিন আক্তারকে হত্যার পর ঝুলিয়ে রাখল পাষণ্ড স্বামী। খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ শনিবার দুপুরে লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠায়। 

এ ঘটনার পর থেকেই পলাতক রয়েছে ঘাতক স্বামী জুয়েল মিয়া। তাকে ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছিরনগর গুগণ গ্রামের বাসিন্দা নিহতের বাবা এখলাছ মিয়া জানান, তার মেয়ে ইয়াছমিন আক্তারকে হবিগঞ্জ সদর উপজেলার পূর্ব তেঘরিয়া গ্রামের আব্দুল জলিলের ছেলে জুয়েল মিয়ার সঙ্গে ২০১৭ সালে পারিবারিকভাবে বিয়ে দেন। বিয়ের পর তাদের কোলজুড়ে দুইটি ফুটফুটে ছেলে সন্তান জন্মগ্রহণ করে। সম্প্রতি তাদের মধ্যে একটি এনজিও’র টাকা দেয়া নিয়ে মনমালিন্য সৃষ্টি হয়। 

এ নিয়ে প্রায়ই জুয়েল মিয়া ইয়াছমিনকে মারধর করত। এরই প্রেক্ষিতে শনিবার সকালে কোনো এক সময় জুয়েল মিয়া ইয়াছমিনকে পরিকল্পিতভাবে হত্যা করে রান্না ঘরে নিয়ে ফাঁস লাগিয়ে ঝুলিয়ে রাখে। পরে স্থানীয়রা বিষয়টি আচ করতে পারলে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে সটকে পড়ে জুয়েল মিয়া। 

এখলাছ মিয়া আরো বলেন, আমি গরিব মানুষ। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার ওসি মো. মাসুক আলী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। তবে ময়নাতদন্ত রিপোর্ট ও পুলিশি তদন্তের মাধ্যমে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button