সংবাদ সারাদেশ

স্ত্রীর প্রেমিককে পরিকল্পিতভাবে ধাক্কা দিয়ে ট্রাকের নিচে ফেলে হত্যা

সংবাদ চলমান ডেস্কঃ

চুয়াডাঙ্গায় স্ত্রীর পরকীয়া প্রেমিক মোঃ নাসরুল্লাহ নাসুকে পরিকল্পিতভাবে ধাক্কা দিয়ে ট্রাকের নিচে ফেলে হত্যার অভিযোগ উঠেছে।

অভিযুক্ত শরীফ উদ্দীন চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার মডেল স্কুলের শিক্ষক।সোমবার দুপুরে চুয়াডাঙ্গা প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি করেন নিহত নাসুর বাবা চুয়াডাঙ্গার দামুড়হুদা গুলশানপাড়ার মমজেদ হোসেন।২০১৯ সালের ২৬ নভেম্বর সন্ধ্যায় দামুড়হুদার ব্র্যাক মোড়ের অদূরে আখ সেন্টারের কাছে ট্রাকচাপায় নিহত হন নাসু।

এ ঘটনায় সিনিয়র জুডিশিয়াল আদালতে একটি হত্যা মামলা চলমান রয়েছে।লিখিত বক্তব্যে মমজেদ হোসেন বলেন, ২০১৯ সালে প্রতিবেশী শরীফ উদ্দীন মাস্টারের গৃহশিক্ষক ছিলেন নাসু। এ সুবাদে শরীফ মাস্টারের দ্বিতীয় স্ত্রী রত্না খাতুনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ষটি জানার পর ছেলেকে প্রাইভেট পড়াতে নিষেধ করেন মমজেদ হোসেন। একপর্যায়ে স্ত্রীর প্রেমিক নাসুকে হত্যার পরিকল্পনা করেন শরীফ মাস্টার।

স্ত্রী রত্না খাতুনকে দিয়ে ফোনে প্রেমিককে ডেকে দামুড়হুদার আখ সেন্টারের কাছে নেন। সেখানে শরীফ মাস্টার এবং তার দুই ছেলে মোঃ তাহমিদ ও আমজাদ হোসেন এসে নাসুর সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। ওই সময় দ্রুতগতির ট্রাক আসতে দেখে নাসুকে ধাক্কা দিয়ে ফেলে দেন তারা।

এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন নাসু। স্থানীয় কয়েকজন ঘটনাস্থলে অভিযুক্তদের দেখেছেন বলেও অভিযোগে দাবি করা হয়েছে।নিহত নাসুর বাবা মমজেদ হোসেন বলেন, আমি আমার ছেলেকে ফিরে পাবো না। তবে আপনাদের মাধ্যমে দাবি করছি, আমার ছেলে হত্যার সঠিক বিচার যেন পাই বলে জানাগেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button