সংবাদ সারাদেশসারাদেশ

উল্লাপাড়ায় সানোয়ার হত্যা মামলার আসামী গ্রেফতার ৪

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় এক বছর আগে সলঙ্গার চরগোছা গ্রামের চাঞ্চল্যকর সানোয়ার হোসেন হত্যা মামলার পলাতক ৪ আসামীকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ ।

পলাতক ৪ আসামীকে ১ বছর পর সলঙ্গা থেকে শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে।গ্রেফতারকৃতরা হলেন উপজেলার চরবেড়া গ্রামের ছোলাইমান হোসেনের ছেলে শরিফুল ইসলাম শরিফ ৩৭, আব্দুল মান্নানের ছেলে হিরা ২৫, ইসমাইল হোসেনের ছেলে রুবেল হোসেন ২৯ ও আমজাদ হোসেনের ছেলে মাহমুদুল হোসেন ২৭।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমাড় দাশ এ ঘটনা নিশ্চিত করে জানান যে, গত বছর ৮ জুলাই সলঙ্গার আলিম উদ্দিনের ছেলে সানোয়ার হোসেন নামের এক ব্যক্তি নিখোঁজ হয়। নিখোঁজের তিনদিন পর কয়ড়া সড়াতলা বিলসূর্য্য নদী থেকে অর্ধ গলিত এক ব্যক্তির লাশ মডেল থানা পুলিশ উদ্ধার করে। পরে তার পরনে থাকা কাপড় দেখে সানোয়ার হোসেনের লাশ সনাক্ত করেন নিহতের পরিবার। এ সময় নিহতের পরিবার থানায় একটি সাধারণ অভিযোগ করে লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠান। নিহতের ছেলেদের ডিএনএ টেস্টের সাথে মৃতব্যক্তির ডিএনএ টেষ্ট মিলে গেলে নিহতের স্ত্রী সেলিনা খাতুন বাদী হয়ে ৮ জনকে আসামী করে উল্লাপাড়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ঘটনার এক বছর পর আসামীদের গ্রেফতার করা হয় বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে বলে জানান উল্লাপাড়া মডেল থানা পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা স্বীকার করেছে যে পারিবারিক কলহের জেরধরে সানোয়ারকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। সকল আইনী প্রক্রিয়া শেষ করে আজ রবিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে সোপর্দ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button