পাবনা

স্বামীকে প্রথম স্ত্রীর সঙ্গে দেখে গলায় ফাঁস দিলেন প্রবাসী নারী

পাবনা প্রতিনিধিঃ

স্বামীকে প্রথম স্ত্রীর সঙ্গে এক বিছানায় শুয়ে থাকতে দেখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন শেফালী খাতুন (৩৫) নামে প্রবাসফেরত এক নারী। সোমবার রাতে পাবনা সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

গতকাল সোমবার পাবনার চাটমোহর উপজেলার বিলচলন ইউনিয়নের চরসেনগ্রামে এই ঘটনাটি ঘটে।

শেফালী উপজেলার বিলচলন ইউনিয়নের চরসেনগ্রাম আলাউদ্দিন আলীর দ্বিতীয় স্ত্রী। খবর পেয়ে মঙ্গলবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শেফালী খাতুন দীর্ঘদিন মালয়েশিয়ায় অবস্থান করার পর চার মাস আগে বাড়ি ফেরেন। সোমবার বিকালে সাংসারিক কাজ শেষে বাইরে থেকে বাড়ি ফেরার পর শেফালী খাতুন দেখেন স্বামী আলাউদ্দিন আলী প্রথম স্ত্রী বাছিরন খাতুনকে সঙ্গে করে এক বিছানায় শুয়ে আছেন।

বিষয়টি ভালোভাবে নেননি তিনি। শেফালী স্বামীর সঙ্গে ঝগড়া করার এক পর্যায়ে শুরু করেন ঘরের জিনিসপত্র ভাংচুর। পরে স্বামীর ওপর অভিমান করে পাশের একটি ঘরে গিয়ে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেন।

বিষয়টি টের পেয়ে পরিবারের লোকজন গুরুতর অবস্থায় শেফালী খাতুনকে উদ্ধার করে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর অবস্থার অবনতি হওয়ায় রাতেই পাবনা সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যান শেফালী খাতুন। লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।

ঘটনার এই ব্যাপারে থানার ওসি মুহম্মদ আনোয়ার হোসেন জানান, শেফালী খাতুন কয়েকমাস আগে প্রবাস থেকে বাড়ি ফিরেছেন। সোমবার স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। পরে ওই নারী স্বামীর ওপর অভিমান করে গলায় ফাঁস দেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়েরের পর সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button