সংবাদ সারাদেশসারাদেশ

আটকা ঘরে আগুনে পুড়লেন শাশুড়ি, পুত্রবধূ দগ্ধ

নীলফামারী প্রতিনিধিঃ

আটকা ঘরে আগুনে পুড়ে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের মেলাবর মাস্টারপাড়া গ্রামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এতে দগ্ধ হয়েছেন ওই বৃদ্ধার পুত্রবধূও।

গত মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাতে এ ঘটনা ঘটে। মৃত ওই বৃদ্ধার নাম ফুলো বালা। তিনি মেলাবর মাস্টারপাড়া গ্রামের অজিন্দ্রনাথ রায়ের স্ত্রী। দগ্ধ পুত্রবধূ অঞ্জনা রানীকে রংপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অজিন্দ্রর ছেলে প্রকাশের ঘরে আগুন লাগে। মুহূর্তেই মধ্যেই ছড়িয়ে পড়ে ভয়াবহ আগুন। এ সময় ঘরে আটকা পড়ে ঘটনাস্থলেই মারা যান অসুস্থ বৃদ্ধা ফুলো বালা। তাকে বাঁচাতে গিয়ে পুত্রবধূ অঞ্জনা রানীও দগ্ধ হন।

স্থানীয় লোকজন আগুন নেভানোর চেষ্টা চালালেও ব্যর্থ হন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। এরপর ঘটনাস্থল থেকে ওই বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়।

ফায়ার সার্ভিস জানায়, ওই আগুনে তিন পরিবারের পাঁচটি বসতঘর সহ ধান-চাল ও টাকা পুড়ে যায়। এছাড়া দগ্ধ হয়ে তিনটি ছাগলও মারা যায়। এতে ক্ষতির পরিমাণ প্রায় পাঁচ লাখ টাকা বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়।

অগ্নিকাণ্ডে ওই বৃদ্ধার মৃত্যুর খবর পেয়ে রাতেই জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) সারোয়ার আলম ও কিশোরগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল ঘটনাস্থল পরিদর্শন করেন বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button