সংবাদ সারাদেশ

ফরিদপুরে মধুখালীতে পিকনিকের বাসে আগুন

সংবাদ চলমান ডেস্কঃ

ফরিদপুরের মধুখালীতে পিকনিকের বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন বাসের অর্ধশতাধিক যাত্রী।বৃহস্পতিবার রাত ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার বাগাট খেলার মাঠসংলগ্ন এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে মধুখালী ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে বাসটির বেশিরভাগ অংশ পুড়ে যায়।জানা গেছে, ওই উপজেলার কোড়কদি ইউনিয়নের কাটাখালী গ্রাম থেকে একদল যুবক সুন্দরবন পিকনিকের উদ্দেশ্যে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে আলিফ মিম পরিবহনের বাসটিতে করে রওনা দেয়। ঢাকা-খুলনা মহাসড়কে উঠতেই বাসটির পেছন দিকে আগুন জ্বলে ওঠে। আগুন ধরামাত্রই গাড়ি থামিয়ে দিয়ে যাত্রীদের নামিয়ে দেয়া হয়। কিছুক্ষণের মধ্যেই পুরো বাসে আগুন ছড়িয়ে পড়ে। স্থানীয়রা মধুখালী ফায়ার সার্ভিসকে জানালে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনায় পুরো বাস ক্ষতিগ্রস্ত হলেও অল্পের জন্য প্রাণে রক্ষা পান অর্ধশতাধিক যাত্রী।পুড়ে যাওয়া বাসের মালিক নজরুল সিকদার বলেন, গাড়িটির নতুন বডি করে আজই প্রথম রাস্তায় নামালাম। প্রথম ট্রিপেই আগুনে পুড়ে গেল। কী কারণে এমন হলো বুঝতে পারছি না।মধুখালী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার টিটব সিকদার জানান, বাসের মধ্যে জেনারেটর দিয়ে সাউন্ড বক্স বাজানো হচ্ছিল। ওই জেনারেটর থেকেই আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এছাড়া গাড়িটির নতুন বডি ও রং করার ফলে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে।

মধুখালী থানার এসআই তাহসিন বলেন, এ ঘটনার কারণে মহাসড়কের দুইপাশে যানজট সৃষ্টি হয়। আগুন নিয়ন্ত্রণে আনার পর যানজট নিরসন করা হয় বলে জানাগেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button