সংবাদ সারাদেশসারাদেশ

অবশেষে মুজিবুর এর গলাকাটা লাশ উদ্ধার

নেত্রকোণা প্রতিনিধিঃ

মঙ্গলবার (৪ ই জানুয়ারি) সকাল ১০টার দিকে নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় মুজিবুর নামের অজ্ঞাত এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে কলমাকান্দা থানা পুলিশ।

কলমাকান্দা উপজেলার লেংগুড়া ইউনিয়নের পূর্ব তারানগর গ্রামে রাস্তার পাশে  ওই ব্যক্তির লাশ দেখতে পেয়ে  এলাকাবাসী পুলিশকে খবর দেয় এবং ঘটনাস্থলে পুলিশ আসে। পরে জানা যায়, গলাকাটা ব্যক্তির নাম মুজিবুর (২২)। মৃত মুজিবুরের পিতার নাম আবুল কাসেম, মুজিবুর পেশায়  একজন অটো চালাক।মুজিবুরের বাড়ী দূর্গাপুর উপজেলার পূর্ব  নলুয়াপাড়া গ্রামে।

মৃত মুজিবুরের পরিবার সূত্রে জানা যায়, মুজিবুর গতকাল ৩ জানুয়ারি  সকাল আনুমানিক ১০ টার দিকে বাড়ী থেকে বের হয়ে আর বাড়ী ফিরেনি,অনেকটা সময় পেরিয়ে গেলে পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করতে করতে, এক পর্যায়ে তাড়া জানতে পারে পর্ব তারানগর গ্রামে এক অজ্ঞাত ব্যক্তির লাশ পরে আছে, এবং ঘটনাস্থলে পুলিশের সহযোগিতায় মুজিবুর রহমানের পিতা আবুল কাসেম, তার ছেলে মুজিবুর বলে সনাক্ত করেন।

কলমাকান্দা থানা পুলিশ জানায়, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি এবং পরে গলাকাটা লাশটি দেখতে পেয়েছি , এবং আবুল কাসেম এসে সনাক্ত করেছে এটি তার ছেলে মুজিবুরের লাশ।

তিনি আরো বলেন,প্রাথমিক তদন্ত শেষে লাশটি ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক হাসপাতালে প্রেরণ করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button