ঈশরদীরাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

ঈশ্বরদীতে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৫

সৌরভ কুমার দেবনাথ, ঈশ্বরদী প্রতিনিধিঃ

ঈশ্বরদী উপজেলার লক্ষীকুণ্ডা ইউনিয়নের নির্বাচন পরবর্তী সহিংসতায় দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ১৬ জন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে ইউনিয়নের চর কুড়ুলিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সম্প্রতি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে লক্ষীকুণ্ডা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পরাজিত মেম্বার প্রাথী রিকাত শেখ ও বিজয়ী মেম্বার প্রার্থী আসাদুল প্রামানিকের কর্মী-সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। মেম্বার প্রার্থী হলেও এই দুইজন মূলত নৌকা ও আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সমর্থক ছিলেন।

স্থানীয়রা আরো জানান, নির্বাচনের কয়েক দিন আগে থেকেই দুই পক্ষের সমর্থকদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছিল। তারই জেরে ধরে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া হলে এক পর্যায় মঙ্গলবার রাতে সংঘর্ষের রূপ নেই। এই ঘটনায় উভয় পক্ষের বেশ কয়েক জন গুলিবিদ্ধ সহ ছুরিকাঘাতে আহত হয়েছেন। তবে কয়েক জন আহত হয়েছে ও তাদের পরিচয় এখনও নিশ্চিত করে জানা যায়নি। সংবাদ লেখা পর্যন্ত কেউ মারা যায়নি তবে আশঙ্কাজনক অবস্থায় কয়েক জনকে চিকিৎসার জন্য ঢাকা নেওয়া হয়েছে বলে জানা গেছে।

সংঘর্ষের খবর পেয়ে ঈশ্বরদী থানার পুলিশ ও গোয়েন্দা পুলিশের বিশেষ টিম ঘটনাস্থলে অবস্থান করেন। ঘটনায় পুরো লক্ষীকুন্ডা সহ এর আশেপাশে এলাকাগুলোতে নিসস্তব্ধ অবস্থা বিরাজ করছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button