সংবাদ সারাদেশসারাদেশ

অনৈতিক প্রস্তাবে মাকে না পেয়ে ৪ বছরের শিশুকে হত্যা

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

অনৈতিক প্রস্তাবে সাড়া না পেয়ে ৪ বছরের শিশুকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে কিশোরগঞ্জের ভৈরবের এক বাড়ির মালিক সোহেল মিয়ার বিরুদ্ধে। গতকাল মঙ্গলবার মধ্যরাতে পৌর শহরের পলতাকান্দা গ্রামে এ ঘটনা ঘটে।

এই ঘটনায় অভিযুক্ত সোহেল মিয়াকে আটক করেছে পুলিশ। সে ঐ গ্রামের মজিদ মিয়ার ছেলে।

নিহত শিশু নদীর বাবা জাকির হোসেন জানান, ৫-৬ মাস আগে তারা  শহরের পলতাকান্দা গ্রামে সোহেল মিয়ার বাড়িতে বসবাস শুরু করেন। শিশু নদী তাদের একমাত্র সন্তান। কয়েকদিন ধরে নদীর মাকে অনৈতিক প্রস্তাব দিচ্ছিল সোহেল। এতে সাড়া না পেয়ে নদীকে হত্যার হুমকি দিতে শুরু করে সে। মঙ্গলবার সন্ধ্যার দিকেও নদীর মাকে অনৈতিক প্রস্তাব দেয় সোহেল। এ নিয়ে কথা কাটা-কাটি এক পর্যায়ে শিশু নদীকে মুড়ি খাওয়ানোর লোভ দেখিয়ে নিয়ে যায় সোহেল।

ঐ সময় নদীর মা পেছন পেছন গিয়েও মেয়েকে খুঁজে পাননি। পরে এলাকার মসজিদে মাইকিং ও স্বজনের নিয়ে বিভিন্ন স্থানে খোঁজা হয় নদীকে। এক পর্যায়ে থানায় বিষয়টি জানালে রাত সাড়ে ১২টার দিকে পলতাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন আবর্জনার স্তুপ থেকে নদীর লাশ উদ্ধার করে পুলিশ।

ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) মো. তারিকুল আলম জুয়েল জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে-শিশুটির গলায় গামছা বা কাপড় পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। অভিযুক্ত সোহেল মিয়াকে আটক করা হয়েছে।

ময়নাতদন্তের রিপোর্ট এলেই মৃত্যুর কারণ জানা যাবে। এছাড়া নিহত শিশুর পরিবার লিখিত অভিযোগ করলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button