লাইফস্টাইল

আজকের রাশিফল (১৮ জানুয়ারি)

সংবাদ চলমান ডেস্ক:  রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনি নিজেই!

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)
মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ আপনার মানসিক ও শারীরিক দিক ভালো যাবে। ব্যবসায়ীক কাজে সাফল্য পেতে পারেন। বকেয়া টাকা পয়সা আদায়ে চাপ দিন। রাজণৈতিক ও সাঙ্গঠনিক ক্ষেত্রে সাফল্য লাভ। আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে চলেছে। ব্যবসায়ীক চুক্তি সম্পাদনের যোগ প্রবল।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)
বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সাংসারিক ক্ষেত্রে কিছু ব্যয় বৃদ্ধির যোগ। কর্ম সংক্রান্ত কারণে দূরে কোথাও বেড়াতে যেতে হতে পারে। আইনগত জটিলতা থেকে সাবধানে থাকতে হবে। প্রবাসীদের দিনটি ভালো যাবে না। ব্যবসায়ীক কাজে বিদেশ যাত্রার যোগ প্রবল।

মিথুন (২২ মে – ২১ জুন)
মিথুন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বড় ভাই বোনের সাহায্য লাভ। ব্যবসায়ীক ক্ষেত্রে নুতন যোগাযোগ শুভ হবে। বন্ধুদের কাছ থেকে আর্থিক সাহায্য লাভের যোগ প্রবল। বিদেশ থেকে কিছু ডলার রোজগার করতে পারেন। ঠিকাদারি ব্যবসায় ভালো আয় রোজগার হতে পারে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)
আজ কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। কর্মস্থলে সাফল্য লাভের যোগ। বেকারদের চাকরি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হবে। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে ব্যস্ত থাকতে পারেন। প্রভাবশালী কোনো ব্যক্তির কাছ থেকে ভালো কোনো অফার পেতে পারেন। পিতার শরীর স্বাস্থ্য ভালো নাও থাকতে পারে।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)
সিংহ রাশির জাতক জাতিকার দিনটি সৌভাগ্যের। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে আশানুরুপ অগ্রগতি হবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো ভালো বৃত্তি লাভের সুযোগ পাবেন। বিদেশ সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। জীবীকার জন্য বিদেশ যেতে পারেন। আর্থিক অনিশ্চয়তা কেটে যাবে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
আজ কন্যার জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। আজ শেয়ার ব্যবসায় ভালো লাভ হবে। ঋণ লাভের যোগ প্রবল। ব্যাংকার ও বীমাকর্মকর্তাদের আয় রোজগার বৃদ্ধি পাবে। রাস্তাঘাটে সাবধানে চলবেন। আইনগত জটিলতার ভয় প্রবল। পুলিশী হয়রানি বা গ্রেফতার থেকে সতর্ক হতে হবে। আজ দেনাদারের সাথে কোনো বিবাদে জড়িয়ে পড়তে পারেন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজে আশানুরুপ লাভের সুযোগ রয়েছে। জীবন সাথীর কর্মস্থলে অগ্রগতি হবে। অংশিদারী বাণিজ্যে সকলের সাহায্য লাভ। কোনো আত্মীয়র বাসায় অনুষ্ঠানে অংশ নিতে হবে। অবিবাহিতদের বিবাহ সংক্রান্ত আলাপ আলোচনায় অগ্রগতি আশা করা যায়।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে সহকর্মীদের সাহায্য পেতে পারেন। শরীর কিছুটা দুর্বল থাকতে পারে। কোনো মূল্যবান যন্ত্রপাতি বিকল হওয়ার আশঙ্কা প্রবল। অণৈতিক কাজের থেকে দূরে থাকতে হবে। কোনো অনৈতিক কাজের প্রস্তাব পেতে পারেন। গোপন শত্রুতা সম্পর্কে সতর্ক থাকতে হবে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
ধনু রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সন্তানের পড়াশোনা ও পরীক্ষা নিয়ে কিছুটা ব্যস্ত হতে পারেন। শিল্পী ও কলাকুশলীদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। আর্থিক বিষয়ে কিছু অগ্রগতি আশা করতে পারেন। রোমান্টিক যোগাযোগে সাফল্য লাভ। মিডিয়ার সাথে জড়িতদের ভালো আয় রোজগার হবে.

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
মকর রাশির জাতক জাতিকার দিনটি সাফল্যের। পারিবারিক প্রত্যাশা পূরণ হবে। গৃহে আত্মীয় স্বজনের আগমন হতে পারে। মায়ের কাছ থেকে কিছু টাকা পেতে পারেন। জমি ও আবাসন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। কর্মস্থলে কোনো পদস্ত কর্মকর্তার আনুকূল্য আশা করা যায়।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। বৈদেশিক কাজে অগ্রগতি হবে। সাংসারিক বিষয়ে ছোট ভাই বোনের সাহায্য সহযোগীতা পেতে পারেন। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীদের কাজের ক্ষেত্রে তৃতীয় পক্ষের কিছু ঝামেলা মোকাবেলা করতে হবে। অনলাইন ব্যবসায়ীরা ভালো বেচাকেনা করতে পারবেন।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। খুচরা ও পাইকারী ব্যবসায়ীদের বকেয়া বিল আদায়ের যোগ প্রবল। ব্যবসায়ীক কাজের জন্য কিছু টাকা নুতন করে বিনিয়োগ করতে পারেন। জীবন সাথীর সাহায্য আশা করা যায়। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা ভালো লাভের আশা করতে পারেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button