রাজশাহীরাজশাহী সংবাদস্লাইডার

রাজশাহীতে তাবলীগ জামাতের আগমন ,চিন্তিত এলাকাবাসী

মুকুল হোসেনঃ

রাজশাহীর পবার হরিপুর টেংরামারী জামেমসজিদে তাবলীগ জামাতের আগমনে আতংকিত হয়েছে  এলাকাবাসী  বিশ্বজুড়ে করোনা ভাইরাসেরর আতংক, চলছে মৃত্যুর মিছিল।তাই সবুজের সমারোহ এই বাংলাদেশ রয়েছে সতর্কতার শীর্ষে। সরকার ঘোষণা করেছে সাধারণ ছুটি। বাড়ী বাড়ী পৌঁছিয়ে দেয়া হচ্ছে সরকার থেকে  খাদ্য সামগ্রী।

প্রশাসন দিচ্ছেন ঘাম ঝরানো সেবা।বিশেষ করে করোনা যুদ্ধে সবার মন জয় করেছেন রাজশাহী জেলার মাননীয় জেলা প্রশাসক মোঃ হামিদুল হক। তবে থেমে নেই তাবলীগ জামাতের অসচেতনতা।তারা ছুঁটে বেড়াচ্ছেন ইচ্ছেমতো।যার প্রমাণ রাজশাহী পবা উপজেলার হরিপুর টেংরামারী জামে মসজিদে তাদের নতুন অবস্হান।গতকাল হতে তারা ১৩ জনের একটি দল নিয়ে অবস্থান করছে বলে খবর পাওয়া গেছে।

যা এলাকাবাসীর জন্য চরম হুমকি হয়েছে বলে ধারনা করছে । এ নিয়ে তারা আতংকিত। হতাশার খাঁচায় বন্দী। খুঁজছে কিভাবে মিলবে মুক্তি। এলাকাবাসীর অভিমত বিষয়টির জন্য মসজিদ কমিটি সরাসরি জড়িত কিনা তা খতিয়ে দেখা দরকার

।এমনকি তারা বলছেন হয়তবা স্হানীয় জনপ্রতিনিধি ও স্হানীয় প্রশাসন পরোক্ষভাবে তাদেরকে সমর্থন করছেন। তাছাড়া এভাবে তাবলীগ জামাতের দল মসজিদে অবস্থান নিলো কিভাবে। হঠাৎ কিভাবে উড়ে এলো বেবুঝ অতিথি পাখির দল। এই বিষয়ে জানতে চাইলে হরিপুর ভাটাপাড়া গ্রামের স্হায়ী বাসিন্দা বিশিষ্ট কবি,সাহিত্যিক, সাংবাদিক ও কলামিস্ট মোঃ মুকুল হোসেন বলেন তাবলীগ জামাতের এই দলটিকে অতিদ্রুত মসজিদ ত্যাগ করার ব্যবস্থা করা উচিত ,সেই সাথে বিষয় টি দেখ ভাল করার জন্য সকলের নিকট অনুরোধ যানাচ্ছি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button