রাজশাহীরাজশাহী সংবাদ

১৫ই আগস্টের ঘাতকদের সাজা কার্যকর করা হবে-লিটন

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য, এ এইচ এম খায়রুজ্জামান লিটন দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধু সহ জাতীয় ৪নেতার প্রতি কৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ শেষে বলেন, বিদেশে পালিয়ে থাকা ১৫ই আগস্টের ঘাতকদের দেশে ফিরিয়ে নিয়ে আসার প্রক্রিয়া চলমান আছে।

বিদেশি রাষ্ট্র গুলো মুখে মানবতার কথা বললেও, ১৫ আগস্টের মামলায় সাজাপ্রাপ্ত অপরাধীদের আশ্রয় দিয়ে মানবতা লঙ্ঘন করছে তারা। প্রয়োজনে জনমত গঠন করে বিদেশি রাষ্ট্র গুলোর উপর চাপ প্রয়োগ করে এসব অপরাধীদের ফিরিয়ে নিয়ে এসে তাদের সাজা কার্যকর করা হবে।

শোকাবহ আগস্টের মাস ব্যাপী কর্ম সূচীর প্রথম দিন (১ আগস্ট) মঙ্গলবার বেলা ১১ টায় বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের উদ্যোগে কুমারপাড়া দলীয় কার্যালয়ের স্বাধীনতা চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ জাতীয় ৪নেতার প্রতি কৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব জানান।

এ সময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সভাপতি সৈয়দ শাহাদাত হোসেন, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতা কর্মীগন, সহ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ কমিটির সদস্য এবং উপস্থিত ছিলেন মহিলা যুব লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা প্রমুখ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button