নওগাঁরাজশাহীসংবাদ সারাদেশ

সাপাহারে ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর সাপাহারে জান্নাতুন (১৩) নামের ৫ম শ্রেনীর এক স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছেন এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে উপজেলার কোচকুড়িলিয়া দক্ষিণ পাড়া গ্রামে।

নিহত জান্নাতুন কোচকুড়িলিয়া পশ্চিম পাড়ার জাহিদুল ইসলামের মেয়ে। বিষয়টি নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধি গন। গ্রামবাসী সূত্রে জানা গেছে, উপজেলার কোচকুড়িলিয়া দক্ষিণ পাড়া গ্রামে প্রায় ৬ থেকে ৭ বছর যাবৎ নানার বাড়ীতে থেকে লেখা পড়া করতো জান্নাতুন।

এলাকা সূত্রে জানা যায়, আজ ৪ জুলাই রবিবার দুপুর সোয়া ১ টার দিকে দরজায় ভিতর থেকে বন্ধ দেখে দরজা ভেঙে ভিতরে প্রবেশ করেন পরিবাররা। এ সময় তিনি তীরের সাথে ওড়না পেঁচিয়ে জান্নাতুনকে ঝুলতে দেখে। তাৎক্ষণিক ভাবে স্থানীয় লোকদের সহায়তা নিয়ে ওড়না কেটে নিচে নামালে তার মৃতদেহ মাটিতে লুটিয়ে পড়ে।স্থানীয় ইউপি চেয়ারম্যান মোকলেসুর রহমান মুকুল বলেন, ঘটনাটি নিঃসন্দেহে দুঃখজনক।

তবে এলাকাবাসীর কাছে শুনলাম মেয়েটার মানসিক সমস্যা ছিলো। মৃত্যুর কারন হয়তো তার মানসিক সমস্যার একটি দিক হতে পারে।এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের হয়নি। তবে সাপাহার সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) বিনয় কুমার ও ইন্সপেক্টর (তদন্ত) আল মাহমুদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button