সংবাদ সারাদেশসারাদেশ

চুয়াডাঙ্গায় ৯৬টি সোনার বার সহ গ্রেফতার-১  

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা থানার রুদ্রনগর এলাকা থেকে ১৬ কেজি ১৪ গ্রাম ওজনের ৯৬টি সোনার বারসহ নাজমুল ইসলাম নামে এক চোরাকারবারিকে গ্রেফতার করেছেন বিজিবি। আটক নাজমুল ইসলাম জেলার দর্শনা থানার শ্যামপুর গ্রামের আসাদুল হকের ছেলে। আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে সোনার বারসহ তাকে গ্রেফতার করা হয়।

চুয়াডাঙ্গা-৬ ব্যাটালিয়নের (বিজিবি) পরিচালক সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান আজ বিকেল ৪ টার দিকে এক প্রেস বিজ্ঞতিতে এসব তথ্য জানান।

প্রেস বিজ্ঞতিতে জানানো হয়েছে, দর্শনা-কার্পাসডাঙ্গা সড়ক দিয়ে বড় ধরনের স্বর্ণ চোরাচালান হবে। এমন সংবাদের ভিত্তিতে একটি বিশেষ টহল দল ঐ স্থানে অবস্থান নেয়। সকাল ১০টার দিকে এক অজ্ঞাত ব্যক্তি মোটরসাইকেলে ঐ এলাকা দিয়ে দর্শনা থেকে কার্পাসডাঙ্গা যাওয়ার পথে বিজিবি টহল দল তার মোটরসাইকেলটির গতিরোধ করে। তখন নাজমুল মোটরসাইকেলটি ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি টহল দল তাকে গ্রেফতার করেন।

পরে তার মোটরসাইকেল তল্লাশি করে অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় স্কচটেপে মোড়ানো ৭টি প্যাকেট থেকে ছোট বড় ৯৬টি সোনার বার উদ্ধার করা হয় । যার ওজন ১৬ কেজি ১৪ গ্রাম। এ সময় বিজিবি সদস্যরা তার ব্যবহৃত একটি মোটরসাইকেল এবং কাছে থাকা একটি মোবাইল ফোন উদ্ধার করে। এবং,

এবিষয়ে হাবিলদার মো. আব্দুল হাকিম বাদী হয়ে দর্শনা থানায় মামলা করে আসামি নাজমুল ইসলামকে দর্শনা থানায় হস্তান্তর করেন বলে প্রেস বিজ্ঞতিতে জানানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button