রাজশাহীরাজশাহী সংবাদসংবাদ সারাদেশসারাদেশ

সাংবাদিক হয়ে সাংবাদিকের পাশে দাঁড়ালেন সাংবাদিক আল- আমিন

ষ্টাফ রিপোর্টারঃ

বিপর্যয় ও আতঙ্কিত মুহুর্তে রাজশাহীতে মহোতি উদ্যোগ নিয়ে এগিয়ে আসলেন সাংবাদিক আল-আমিন। এই আল- আমিন দৈনিক উপচার পত্রিকার ফটো সাংবাদিক। আল- আমিন প্রতিটি সাংবাদিক সংগঠন, প্রেসক্লাব, পত্রিকা অফিস, নিউজ পোর্টালসহ অনেক সাংবাদিককে মাস্ক বিতরন করেন। তার এই মহোতি উদ্যোগে সুশীল- সমাজ ও সাংবাদিক মহল বাহবা জানিয়েছে।

 

এবিষয়ে সাংবাদিক আল-আমিন বলেন, আমি দীর্ঘদিন ধরে দেখছি সরকারি বেসরকারি, রাজনৈতিক নেতারা সবাই শুধু সাধারণ অসহায় মানুষদেরকে বিভিন্ন অনুদান দিয়ে আসছে। কিন্তু রাস্তায় জীবনের ঝুকি নিয়ে কাজ করছে নির্ভীক অসহায় সাংবাদিকরা। আজ এখন পর্যন্ত এই নির্ভীক সাংবাদিকদের কেউ দেখছেননা। তাই আমি ছোট পরিসরে যতটুকু পেরেছি ততটুকু করার চেষ্টা করছি। আমি আমার পক্ষথেকে সকল সাংবাদিককে মাস্ক বিতরণ করছি। যেন তারা এই কঠিন মুহুর্তে  করোনা থেকে সু-রক্ষিত থাকতে পারে। তবে এই মাস্ক বিতরণ আগামী দিনেও  চলমান থাকবে যতদিন এই পরিবেশ সাভাবিক না হয়।

 

এনিয়ে রাজশাহীর এক সনিয়ির সাংবাদিক বলেন, আল-আমিন ছোট মানুষ হয়ে এই মহোতি উদ্যোগ নিয়েছে তা খুবই প্রশংসনীয়। আল- আমিনের মত যদি বিত্তবানরা এগিয়ে আসে তাহলে সাংবাদিকরা স্বস্থির সাথে কাজ করতে পারবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button