রাজশাহীরাজশাহী সংবাদ

সভাপতি মন্ডলীর সদস্য কে রাজশাহী মডেল প্রেসক্লাবের ক্রেস দিয়ে শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদকঃ

রাসিকের সফল মেয়র জাতীয় নেতার সন্তান ও বাংলাদেশ আওয়ামী লীগের নবাগত সভাপতি মন্ডলীর সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনকে শুভেচ্ছা ক্রেস দিয়ে বরণ করলেন রাজশাহী মডেল প্রেসক্লাব। ৬ ডিসেম্বর বিকেলে নগর ভবনে এই সম্মাননা ক্রেস নবাগত আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর হাতে তুলেলেদেন সাংবাদিক বৃন্দ।

মডেল প্রেসক্লাবের পক্ষে উপস্থিত ছিলেন রাজশাহী মডেল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি রাফিকুর রহমান লালু, সাধারণ সম্পাদক ইমদাদুল হক, সহ সভাপতি বাবর মোল্লা, সহ সভাপতি নুরজামাল ইসলাম, এশিয়ান টিভির বারিউল আলম শান্ত, ভোরের সময়ের মোমিন ওয়াহিদ হীরো, ভোরের চেতনার রেজাউল করিম, বাংলাদেশ কন্ঠের সোহাগ আলী, দেশ সেবার হুমায়ন কবির, স্বদেশ বানীর আরিফুল ইসলাম, সংবাদ চলমানের সুজন, ভোরের চেতনার হাসিবুল ইসলাম, সংবাদ চলমানের মতিউর রহমান, সাংবাদিক সাঈদ হাসান পিন্টু, সানসাইনের ফায়সাল আহম্মেদ রাতুল, সাংবাদিক মোমিন ইসলাম সহ মডেল প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ। ক্রেস প্রদান শেষে সাংবাদিকরা মডেল প্রেসক্লাবে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হন।

এ সময় সাংবাদিকরা বলেন, এ এইচ এম খাররুজ্জামান লিটন শুধু জাতীয় নেতার সন্তান নয়- তিনি পুরো দেশের গৌরব। তিনি যে পদ পেয়েছেন সেটি তার নিজের দক্ষতার ফল। রাজশাহীকে তিনি যে উন্নয়নের রুপ দিয়েছেন তা রাজশাহী বাসি মনে রাখবে। জাতীয় নেতা এ এইচ এম কামারুজ্জামান ছিলেন বঙ্গবন্ধুর অন্যতম সঙ্গী তার যোগ্য সন্তান মাননীয় প্রধানমন্ত্রীর উজ্জ্বল ভাবনাকে আরো দ্রুত বাস্তবায়নে সহ যোগীতা করবেন বলে মন্তব্য করেন সাংবাদিক বৃন্দ।

রাজশাহী পরিচ্ছন্ন নগরী হিসেবে প্রথমে সুনাম অর্জন করেন এই নগর পিতার কারনেই। পরবর্তীতে বিভিন্ন রুপে ও উন্নয়নে আবারো সুনাম অর্জন করেন এই রাজশাহী নগরী। দলবল নির্বিশেষে সাধারণ মানুষের পাশে যিনি দাঁড়িয়ে দেশের উচ্চপদটি অলংকিত করেছেন তিনি এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

এমন ব্যক্তিত্ব রাজশাহীর মাটি ও মানুষের সাথে মিশে যেন আওয়ামী লীগকে ধন্য করেছে। এ এইচ এম খায়রুজ্জামান লিটন কে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য করায় মাননীয় প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনাকে প্রান ঢালা অভিনন্দন জানিয়েছেন রাজশাহী মডেল প্রেসক্লাব।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button