রাজশাহীরাজশাহী সংবাদ

এবার পথচারিদের মাঝে ইফতারি বিতরন করলেন রাজশাহী মডেল প্রেসক্লাব

মোঃনুরজামাল ইসলামঃ

আজ ৫মে বুধবার রাজশাহী মডেল প্রেসক্লাবের পক্ষ থেকে ইফতার বিতরন করেছেন রাজশাহী মডেল প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ।

মডেল প্রেসক্লাবের সভাপতি এম এ হাবিব জুয়েল, সহ সভাপতি রেজাউল করিম, সাধারণ সম্পাদক ইমদাদুল হক, সাংগঠনিক সম্পাদক লিয়াকত হোসেন,ক্রীড়া সম্পাদক নুরজামাল ইসলাম,সদস্য সোহাগ আলী,বাবর আলী সহ মডেল প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ এই ইফতার বিতরনে অংশ নেন।

বুধবার বিকেলে রাজশাহী নগরীর কাজলা বিশ্ববিদ্যালয় গেইট, তালাইমারি ভদ্রা শিরোইল বাস টার্মিনাল সহ শহরের প্রধান ফটকে এই ইফতারি বিতরন করেন। এ সময় সাংবাদিকরা রাস্তায় নেমে প্রকৃত দুস্থ ও অসহায়দের মাঝে ইফতারি বিতরনের চেষ্টা করেন। ইফতারি বিতরন শেষে মডেল প্রেসক্লাবের সাংবাদিকগন এক আলোচনা সভায় মিলিত হন।ক্লাবের সভাপতি এম এ হাবিব জুয়েল বলেন দেশের এই মহামারিতে রোজাদারদের ইফতারি দেওয়ার জন্য রাজশাহী মডেল প্রেসক্লাব যে উদ্যেগ গ্রহন করেছে তার জন্য ক্লাবের সকল সদস্যের প্রতি আমি কৃতজ্ঞ।

রাজশাহীতে কর্মরত সিনিয়র সাংবাদিকদের এক অংশ বলেন কোন প্রেসক্লাবের পক্ষ থেকে এই বছর প্রথম রাজশাহীতে ইফতারি বিতরন করলেন এই ক্লাবটি। ক্লাবের সাধারণ সম্পাদক ইমদাদুল হক বলেন সরকার মানুষের কল্যানের জন্য রাতদিন পরিশ্রম করছেন তাই আমরাও জাতির বিবেক হিসেবে বিভিন্ন সময় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

সহ সভাপতি রেজাউল করিম বলেন আমরা মডেল প্রেসক্লাব নিরপেক্ষ ভাবে সকল মানুষের ভালোবাসা নিয়ে কাজ করতে চাই। রাস্তায় চলাচল কারি শতাধিক মানুষ মডেল প্রেসক্লাবের ইফতারি গ্রহন করে বলেন রমজান মাসে প্রেসক্লাবের এমন ইফতারি পেয়ে আমরা আনন্দিত।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button