রাজশাহীস্লাইডার

সংবাদ চলমানের পক্ষ থেকে খাবার বিতরন

 চীফ রিপোটারঃ

দেশের এই দুর্যোগ মহুর্তে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা কে শক্তি শালী করতে উত্তর অঞ্চলের জন প্রিয় নিউজ পোর্টাল সংবাদ চলমানের পক্ষ থেকে খাবার বিতরন করা হয়েছে।

বুধবার দুপুরে রাজশাহী মহানগরীর ভদ্রা জামালপুরের রেল লাইনের পাশের বসত বাড়ি, ও আবাসিকের পাশের লেকের পাশে বসতিদের মাঝে প্যাকেট খাবার বিতরন করেন সংবাদ চলমানের সাংবাদিক বৃন্দু।

এই সময় উপস্থিত ছিলেন সংবাদ চলমানের সম্পাদক ও দৈনিক রাজশাহীর আলোর বার্তা সম্পাদক ইমদাদুল হক। সংবাদ চলমানের নির্বাহী সম্পাদক ও জাতিয় দৈনিক গনমুক্তি পত্রিকার রাজশাহী প্রতিনিধি মাজহারুল ইসলাম চপল,

সংবাদ চলমানের চিফ ক্যামেরা পার্সন নুরজামাল, সংবাদ চলমানের স্টাফ রিপোর্টার সোহেল, সংবাদ চলমানের স্টাফ রিপোর্টার ইশরাত জাহান,স্টাফ রিপোটার শাহাদত হোসেন ,মতিহার প্রতিনিধি সজল , ও মার্কেটিং স্টাফ সামিরা ইসলাম।

খাবার বিতরন শেষে সংবাদ চলমানের সম্পাদক বলেন দেশের এমন করুন দিনে মাননীয় প্রধানমন্ত্রী অনেক পদক্ষেপ নিয়েছেন, তিনি নিরাপত্তার চাদরে ঢেকে রেখেছেন দেশ বাসীকে সেই সাথে কারো যেন অনাহারে না থাকতে হয় সেদিকেও খেয়াল রেখেছেন। এমন দেশ দরদী নেত্রীর পাশে আমরাও যে যার অবস্থান থেকে দাড়াব, ইনশাআল্লাহ।সেই সাথে দেশের বৃত্তবান ব্যক্তিদের কেও অসহায় মানুষের পাশে দাড়ানোর আহবান জানান সংবাদ চলমানের সাংবাদিক বৃন্দু ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button