রাজশাহীরাজশাহী সংবাদ

বোয়ালিয়া থানা পুলিশের নির্যাতনে রাসেল হাসপাতালে

মাজহারুল ইসলাম চপল, রাজশাহীঃ

বোয়ালিয়া মডেল থানার  সহকারি উপ-পরিদর্শক এ এস আই চঞ্চলের নির্যাতনের শিকার হয়ে পাঠান পাড়ার আব্দুস সামাদের ছেলে রাসেল এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

ঘটনার বিবরনে জানাযায় বোয়ালিয়া মডেল থানার পাঠান পাড়ার ক্ষুদ্র ব্যবসায়ী রাসেল ও তার স্ত্রীর মাঝে গত মে মাসের ২৬ তারিখে সংসারে পারিবারিক ঝগড়া বাধে এরই জের ধরে রেসেলের স্ত্রী মুন্নি খাতুন রাসেল কে ভয়দেখানোর উদ্দেশ্যে ৯৯৯ নাম্বারে ফোন করেন এর কিছুক্ষনের মধ্যেই বোয়ালিয়া মডেল থানার উপ- পরিদর্শক এস আই মিজান তাদের ভাড়া বাড়িতে হাজির হয়ে রাসেল কে থানায় নিয়ে আসেন ও তার স্ত্রী মুন্নি খাতুনকে থানায় ডেকে আসেন সন্ধায় মুন্নি খাতুন থানায় এলে তাদের দুই জনের নিকট সকল বিষয় শুনে রাসেলকে সকালে থানা থেকে ছেড়ে দেওয়ার আস্বাস দেন এস আই মিজান।

পরে থানার ওসি নিবারন চন্দ্র বর্মণ এই সিদ্ধান্তে সম্মতি প্রকাশ করেন। কিন্তু গভীর রাতে শুরু হয় বোয়ালিয়া মডেল থানা পুলিশের ভিন্ন নাটক। আহত রাসেল বলেন এ এস আই চঞ্চল গভীর রাতে আমায় বেধড়ক মারধর করেন তার পায়ে থাকা জুতা  দিয়ে আমার বুকে আঘাত করেন ও লাঠি দিয়ে বেধড়ক পেটান। তিনি  আরো বলেন আমাদের সেদিনের কাহীনি সাংবাদিকদের নিকট কে বলেছে তুই বল  বল। রাসেল কান্না জড়িত  কন্ঠে আরো বলেন, আমার কান্না শুনে কেউ আসতে চাইলেও এ এস আই চঞ্চল কাউকে আসতে দেয়নি সেই সময়। তার আঘাতে আমি এক সময় জ্ঞান হারিয়ে ফেলি পরে দেখি আমি হাসপাতালে শুয়ে রয়েছি।

অসুস্থ রাসেলের স্ত্রী জানান আমার স্বামীকে আমি ভয় দেখানোর জন্য পুলিশ ডেকেছি যেন সংসারে অসান্তি না হয় কিন্তু পুলিশ ধরেনিয়ে যেয়ে যে এমন নির্যাতন করবে তা আমি ভাবিনি। তাকে মাদক আসক্ত বলে চালান ও দিয়েছিল পুলিশ চার দিন কারা হাসপাতালে ভতি থেকে জামিনে এসে বুকের ব্যথা ও বাম পায়ের গুরুতর জখম নিয়ে তাকে রামেক হাসপাতালের ৪২ নং ওয়াডের ৫ নং বেডে পুনরায় ভর্তি করি।

রাসেলের স্ত্রী জানান আমারা দরিদ্র মানুষ বলে আমাদের উপর এমন বর্বরতা চালিয়েছে পুলিশ।তিনি আরো বলেন পুর্ব থেকেই প্রতিহিংসার পরিকল্পনায় নির্মম নির্যাতন চালিয়েছেন এ এস আই চঞ্চল। মুন্নি খাতুন বলেন হাসপাতালে আমাদের কে হুমকি  প্রদান করছেন এ এস আই চঞ্চলের কাছের এক ব্যক্তি। তিনি বলেছেন আমরা যেন এটি নিয়ে বাড়াবাড়ি না করি তাহলে বড় ধরনের ক্ষতি হবে।  তিনি আরো বলেছেন জলে বাস করে কুমিরের সাথে ধাক্কা দিলে কুমিরের পেটে যেতে হবে। মুন্নি খাতুন বলেন এই ঘটনার বিচার কামনা করে আজ ৬ জুন আর এম পি পুলিস কমিশনার বরাবর একটি লিখিত আবেদন করেছি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button