রাজশাহীরাজশাহী সংবাদ

র‌্যাব-৫ এর পৃথক পৃথক অভিযানে দেশীমদ ও বিদেশীমদসহ ০২ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক ২৮ জুন ২০২০ তারিখ রাত্রি ০৯.৪৫ ঘটিকায় রাজশাহী জেলার চারঘাট থানাধীন চামটা সাকিনন্থ জনৈক মোঃ মোসলেম মিয়ার বাড়ীর পশ্চিম পার্শ্বে চামটা হইতে তাতারপুরগামী পাকা রাস্তার উপর অপারেশন পরিচালনা করে ৪৩ বোতল বিদেশীমদসহ মাদক ব্যবসায়ী মোঃ জিল্লুর রহমান (৪৫) কে গ্রেফতার করা হয়।

মাদক ব্যবসায়ী মোঃ জিল্লুর রহমান (৪৫) রাজশাহী জেলার চারঘাট থানার চামটা গ্রামের মোঃ সুলতান মন্ডল এর ছেলে। সে দীর্ঘ দিন যাবৎ মাদকদ্রব্য বিদেশীমদ অবৈধভাবে ক্রয় করে আনিয়া রাজশাহী জেলার চারঘাট থানার বিভিন্ন এলাকায় বিক্রয় করিয়া আসিতেছে। আসামী মোঃ জিল্লুর রহমান (৪৫) প্রকাশ্যে বলে এবং অকপটে স্বীকার করে যে, উক্ত মাদকদ্রব্য বিদেশীমদ অবৈধভাবে সংগ্রহ করিয়া বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করেছিল। র‌্যাবের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলার চারঘাট থানাধীন চামটা সাকিনন্থ জনৈক মোঃ মোসলেম মিয়ার বাড়ীর পশ্চিম পার্শ্বে চামটা হইতে তাতারপুরগামী পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে পাঁকা রাস্তার উপর থেকে একটি প্লাষ্টিকের ক্যারেটে রক্ষিত ৪৩ বোতল বিদেশীমদসহ মাদক ব্যবসায়ী মোঃ জিল্লুর রহমান (৪৫) কে আটক করে।

পরবর্তীতে উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। অপর একটি আভিযানিক দল রাত্রি ১১.১০ ঘটিকায় রাজশাহী মহানগর রাজপাড়া থানাধীন বাজে সিলিন্দা গ্রামস্থ বাশের আড্ডা বাইপাস এলাকায় অপারেশন পরিচালনা করে ৫৯৪ বোতল দেশীমদসহ মাদক ব্যবসায়ী মোঃ সাদ্দাম আলী (২৩) কে গ্রেফতার করা হয়। মাদক ব্যবসায়ী মোঃ সাদ্দাম আলী (২৩) নওগাঁ জেলার মান্দা থানার চোয়াপুর গ্রামের মৃত মকবুল হোসেন এর ছেলে। সে দীর্ঘ দিন যাবৎ মাদকদ্রব্য দেশীমদ অবৈধভাবে ক্রয় করে আনিয়া রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় বিক্রয় করিয়া আসিতেছে।

আসামী মোঃ সাদ্দাম আলী (২৩) প্রকাশ্যে বলে এবং অকপটে স্বীকার করে যে, উক্ত মাদকদ্রব্য দেশীমদ অবৈধভাবে সংগ্রহ করিয়া রাজশাহী মহানগর এর বিভিন্ন এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে ইজিবাইকের জন্য দেশীমদসহ ঘটনাস্থলে অপেক্ষা করেছিল। র‌্যাবের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী মহানগর রাজপাড়া থানাধীন বাজে সিলিন্দা গ্রামস্থ বাশের আড্ডা বাইপাস এলাকায় অভিযান চালিয়ে ০৬টি প্লাষ্টিকের বস্তায় রক্ষিত ৫৯৪ বোতল দেশীমদসহ মাদক ব্যবসায়ী মোঃ সাদ্দাম আলী (২৩) কে আটক করে। পরবর্তীতে উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগর রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

 

 

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button