রাজশাহী

র‌্যাব-৫ এর অভিযানে বিপুল পরিমান গাঁজাসহ ০২ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার:

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক ২০ জুলাই ২০২০ তারিখ রাত্রি ০৯ টা ৪৫ মিনিটে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন শিবতলা মালোপাড়া নতুন ষ্টেডিয়াম গেটের সামনে অপারেশন পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১।

মোঃ রাব্বি (২৭), পিতা-মোঃ আইয়ুব আলী, সাং-রানীনগর ২৫ নং ওয়ার্ড, থানা-বোয়ালিয়া ২। মোঃ রাব্বি (১৯), পিতা-মোঃ নাসির, সাং-শ্যামুর ০৭ নং ওয়ার্ড, থানা-কাটাখালী, সর্ব রাজশাহী মহানগরদ্বয়কে (ক) ৩৫ কেজি গাঁজা (খ) ০১ টি ট্রাক (গ) ০২ টি মোবাইল (ঘ) ০৩ টি সীমকার্ড (ঙ) নগদ ২০৫০০/-টাকাসহ গ্রেফতার করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

মাদক ব্যবসায়ী মোঃ রাব্বি ও মোঃ রাব্বি মাদকদ্রব্য গাঁজাগুলি চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর হইতে সংগ্রহ করিয়া রাজশাহীর জেলার গোদাগাড়ীতে বিক্রয় করার উদ্দেশ্যে ট্রাক যোগে যাইতেছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন শিবতলা মালোপাড়া নতুন ষ্টেডিয়াম গেটের সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা মাদক ব্যবসায়ীদের ধৃত করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button