রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

র‌্যাব-৫ এর অভিযানে বিপুল পরিমান ইয়াবা উদ্ধার,অটক ১

 স্টাফ রিপোর্টারঃ

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক ২৪ জুন ২০২০ তারিখ সন্ধ্যা ০৭.০০ ঘটিকায় রাজশাহী মহানগর রাজপাড়া থানাধীন ভাটাপাড়া এলাকায় অপারেশন পরিচালনা করে ৪৯৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃসম্রাট  (১৯) কে গ্রেফতার করা হয়। মাদক ব্যবসায়ী মোঃ সম্রাট রাজশাহী মহানগর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম চারখুটা নতুনপাড়া এলাকার মোঃ নজরুল শেখ এর ছেলে।

সে দীর্ঘ দিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে ক্রয় করে আনিয়া রাজশাহী মহানগর রাজপাড়া থানার বিভিন্ন এলাকায় বিক্রয় করিয়া আসিতেছে।সে প্রকাশ্যে বলে এবং অকপটে স্বীকার করে যে, উক্ত মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করিয়া বিক্রয়ের উদ্দেশ্যে অটোরিক্সা যোগে ভাটাপাড়া এলাকার দিকে যাইতেছিল।

পথিমধ্যে র‌্যাবের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন ভাটাপাড়া পার্কের গেইট এর হোল্ডিং নং-১১৫, ওয়ার্ড নং-৫, ডিজে ভবন এর সামনে পাঁকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করে আটক করে। ঐ সময় তার দেহ তল্লাশিকালে মাদক ব্যবসায়ী মোঃ সম্রাট তার পরিহিত জিন্স প্যান্টের ডান পকেট হতে ০১ টি কালো রংয়ের এয়ার টাইট জিপার লক পলিপ্যাকে রক্ষিত সর্বমোট ৪৯৫ (চারশত পঁচানব্বাই) পিচ হালকা গোলাপী রংয়ের এ্যামফিটামিন জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট তার নিজ হাতে বাহির করিয়া দেয়। পরবর্তীতে একই তারিখে উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগর রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button