পুঠিয়ারাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

র‌্যাব-৫এর অভিযানে ৪৪০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১

নিজস্ব প্রতিবেদকঃ

আজ (১৯ জুলাই) মঙ্গলবার দুপুরে রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন বানেশ্বর খুটিপাড়া (পীরপাড়া) গ্রামের মোঃ শরিফুল ইসলাম (৩২), পিতা-মৃত মুনতাজ আলী এর বসত বাড়ির দক্ষিণ দিকে বাঁশঝাড় সংলগ্ন পাঁকা রাস্তায় এলাকায় অপারেশন পরিচালনা করে (ক) ৪৪০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন এবং আসামী ১। মোঃত শহিদুল ইসলাম @ পিন্টু (৩৫), পিতা-মোঃ নুরুল ইসলাম, মাতা-মোছাঃ মমেনা, সাং- বুথপাড়া (৩০নং ওয়ার্ড), থানা-মতিহার, রাজশাহী মহানগরকে গ্রেফতার করা হয়।

ঘটনার বিবরণে প্রকাশঃ- গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, জরাাহী জেলার বানেশ্বর খুটিপাড়া
(পীরপাড়া) গ্রামের মোঃ শরিফুল ইসলাম (৩২), পিতা-মৃত মুনতাজ আলী এর পুঠিয়া থানাধীন বসত বাড়ির দক্ষিণ দিকে বাঁশঝাড় সংলগ্ন পাঁকা রাস্তায় ০১ জন মাদক ব্যবসায়ী মাদকদব্যসহ অবস্থান করিতেছে।

উক্ত সংবাদ প্রাপ্ত হইয়া ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করা হলে সঙ্গীয় ফোর্সসহ একই সময় ঘটনাস্থলে পৌছামাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ০১ জন ব্যক্তি পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ঘটনাস্থলেই আটক করা হয়।

উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণী ১০(ক) ধারার মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button