মোহনপুররাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাসিক মেয়রের এাণ তহবিলে ২১৫০কেজি চাল দিলেন শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা

মোহনপুর প্রতিনিধিঃ

নভেল করোনা এতোদিন ছিলো টিভি পর্দার আলোচনার বড় বিষয়। কিন্তু সেই করোনা আজ দেশের বড় হুমকি । দেশে প্রতিটি জায়গায় আজ হাহাকার । আর হাহাকার মুহুর্তে মানুষের পাশে এসে দাঁড়ালেন রাজশাহী থেকে শুরু হওয়া শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা

করোনা মহামারীর শুরু থেকেই শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা কমর্হীন অসহায় দরিদ্র মানুষের সহযোগিতায় ত্রাণ প্রদান করে আসছে। তারই ধারাবাহিকতায় এবার রাজশাহী সিটি কর্পোরেশন এলাকার কমর্হীন দুঃস্থ মানুষের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে রাসিক মেয়রের তহবিলে ২১৫০ কেজি চাল প্রদান করেন।

আজ নগর ভবনে মেয়র মহোদয়ের কক্ষে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক জনাব মোঃ মোহসিন আলী, রাসিক এর সফল মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এর কাছে চাল জমা দানের রশিদ হস্তান্তর করেন।

এসময় সংস্থার উর্ধতন কর্মকর্তাগণও উপস্থিত ছিলেন। মেয়র মহোদয় ‘শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার’ ভূয়সী প্রশংসা ও উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং পাশে থাকার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এর আগে মোহনপুর উপজেলার সইপাড়া, গাংগোপাড়া, কেশরহাট ও সিন্দুরী গ্রামের অসহায়-দুঃস্থ প্রায় তিন শতাধিক মানুষের হাতে খাদ্য সামগ্রী যেমনঃ চাল,ডাল,তেল,লবন,সাবান বিতরণ করা হয়। সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করা উক্ত বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পবা-মোহনপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মোঃ আয়েন উদ্দিন এমপি, শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মহোদয় মোঃ মোহসিন আলী ও উপজেলা মহীলা ভাইস চেয়ারম্যান মোছাঃ সানজিদা আক্তার ।

এছাড়াও ভিন্ন কয়েকটি বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র,রুস্তম আলী প্রাং ও মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তক আহমেদ সহ গুনী ব্যক্তিবর্গ।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button