রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদসংবাদ সারাদেশসারাদেশ

রাবিতে মোবাইল চুরি, চোরের মোটরসাইকেল পুড়িয়ে দিলেন শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদনঃ

 মোবাইল ফোন চুরি করে পালানোর সময় রোববার (২২ জানুয়ারি) রাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মাদারবক্স হলের পাশে   বহিরাগত দুই চোরকে হাতেনাতে আটক করেন শিক্ষার্থীরা। 

এ সময় আটক দুই চোরকে ছাত্ররা উত্তম মাধ্যম দিয়ে আটকে রাখে। মোবাইল চুরির অভিযোগ আটক কৃত  দুইজন রাজশাহীর তেরোখাদিয়া ডাবতলা এলাকার শাকিল উদ্দিনের ছেলে শাহিন আহমেদ ধ্রুব (২০)। ও রাজশাহীর কোর্ট স্টেশনের রবিউল ইসলাম কালুর ছেলে মো. ফয়সাল (২০)

পরে শিক্ষার্থীরা জড়ো হয়ে তাদেরকে মারধর করেন। মারধর শেষে উত্তেজিত ছাত্রছাত্রীরা দুজনকে শহীদ জিয়াউর রহমান হলের অতিথি কক্ষে আটকে  রেখে তাদের সঙ্গে থাকা মোটরসাইকেলটিকে বিশ্ববিদ্যালয়ের হবিবুর রহমান হলের মাঠে আগুন দিয়ে পুড়িয়ে দেন।। 

এদিকে প্রক্টরিয়াল বডি তাদেরকে উদ্ধার করে প্রক্টর অফিসে নিয়ে আসেন। ১ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে পুলিশের হাতে সোপর্দ করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

এ বিষয়ে জানতে চাইলে ঘটনাস্থলে থাকা এক শিক্ষার্থী বলেন, মোবাইল ফোন নিয়ে পালানোর সময় আমরা কয়েকজন তাদেরকে হাতেনাতে ধরি। পরে শিক্ষার্থীরা এক হয়ে শহীদ জিয়াউর রহমান হলে তাদের বন্দী করে রাখি। তারা আজ প্রথম নয় বিভিন্ন হল থেকে অনেকের মোবাইল ফোন চুরি করেছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে সব ফোন চুরির তথ্য বের হয়ে আসবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, মোবাইল ফোন চুরি করে পালানোর সময় শিক্ষার্থীরা দুজনকে আটক করে। খবর পেয়ে শিক্ষার্থীদের কাছ থেকে আমরা তাদেরকে উদ্ধার করে প্রক্টর দপ্তরে নিয়ে আসি এবং জিজ্ঞাসাবাদ করি। পরে তাদেরকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

মতিহার থানা পুলিশের পরিদর্শক হাফিজুর রহমান ভোরের সময়কে বলেন, আসামিদের বিরুদ্ধে ছিনতাই মামলার দায়ের হয়েছে এবং তাদেরকে আদালতের প্রেরণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button