রাজশাহীরাজশাহী সংবাদ

রাসিকের ১ নং ওয়ার্ড বাসির আস্থার একমাত্র ভরসা হয়ে উঠেছেন রজব আলী

স্টাফ রিপোটারঃ

আগামি ২১ জুন অনুষ্টিত হবে রাজশাহী সিটি কর্পোরেশনের নির্বাচন। এই নির্বাচনে ১নং ওয়ার্ড থেকে পুনরায় নির্বাচন করছেন কাউন্সিলর রজব আলী। তিনি কাউন্সিলর নির্বাচিত হওয়ার পূর্বে থেকেই ১ নং ওয়ার্ডের বিভিন্ন উন্নয়ন মুলক কর্ম কান্ডের সাথে জড়িয়ে কোর্ট, গুড়িপাড়া,রায়পাড়া, কাশিয়াডাঙ্গা সহ প্রতিবেশী এলাকায় সুনাম কুড়িয়ে ছিলেন। তিনি বিপুল ভোটে রাসিকের কাউন্সিলর নির্বাচিত হয়ে রাসিকের প্যানেল মেয়র নির্বাচিত হয়েছেন। কাউন্সিলর রজব আলীর পরিবার ১ নং ওয়ার্ডে আওয়ামী লীগের নিবেদিত প্রাণ হিসেবে পরিচিতি পেয়েছেন।

স্থানীয় সূত্র বলছে কাউন্সিলর রজব আলী যখন ব্যবসায়ীক ব্যস্ততায় ওয়ার্ডের বাহিরে অবস্থান করেন তখন তার ছোট ভাই যুবলীগ নেতা নাহিদ আক্তার নাহান ওয়ার্ডবাসীর জন্য ছুটে যান যে কোন প্রয়োজনে। তাই এলাকাবাসী নাহিদ আক্তার নাহানের নাম দিয়েছে কর্মী বান্ধব নাহান ভাই। ১ নং ওয়ার্ডবাসীর সেবা প্রদানের জন্য ৪ টি বসার স্থান করেছেন কাউন্সিলর রজব আলী। ওয়ার্ডের ড্রেনের পরিপূর্ণতা লেক পুকুর, মসজিদ, মাদ্রাসা, কলেজ, সকল কিছুতেই রয়েছে কাউন্সিলর রজব আলী ও নাহিদ আক্তার নাহানের নাম। সম্প্রতি গড়ে উঠা হাইটেক পার্ক তৈরিতে কাউন্সিলর রজব আলীর ভূমিকা ছিল গুরুত্বপূর্ণ। রজব আলীর উদারতার প্রশংসা করেন একজন রিক্স চালক তিনি বলেন ঈদের পূর্ব মহুর্তের ঘটনা সিসি ক্যামেরা চেক করলেই ধরা পড়বে এমন কোন অস্বচ্ছল মানুষ নেই যে কাউন্সিলর রজব আলীর নিকট দেখা করে খালি হাতে ফিরেছে।

তিনি বলেন রাতের আধারে সেই সকল মানুষদের বাড়িতে ছুটে যান রজব আলী ও তার ভাই নাহিদ আক্তার নাহান। একজন কাউন্সিলরের মানব প্রেম যেন পুরো ওয়ার্ডবাসীকে ভাবিয়ে তুলে। কাউন্সিলর রজব আলীকে ২১ জুনের নির্বাচনে জয়ী করতে পুরো ওয়ার্ডবাসী বদ্ধ পরিকর হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button