রাজশাহীরাজশাহী সংবাদ

রামেক হাসপাতালের করোনা ইউনিটে মৃত্যু ২

স্টাফ রিপোর্টারঃ

রামেক হাসপাতালে ২৪ ঘণ্টায় করোনায় চাঁপাইনবাবগঞ্জের একজন এবং উপসর্গে রাজশাহীর একজন মারা গেছেন। চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল ৯টা থেকে মঙ্গলবার সকাল ১০টার মধ্যে করোনা আইসোলেশন ইউনিটে তারা মারা যান।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বলেন, ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে একজন রোগী মারা গেছেন। এ ছাড়া করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন আরও একজন।

২৪ ঘণ্টায় হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্র ও ২৯/৩০ নম্বর ওয়ার্ডে একজন করে মারা গেছেন। এদিকে, ১৯২ শয্যার রামেক হাসপাতাল করোনা ইউনিটে মঙ্গলবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ৬৭ জন। একদিন আগেও এই সংখ্যা ছিল ৭৩।

বর্তমানে রাজশাহীর ২৮ জন, চাঁপাইনবাবগঞ্জের ১০ জন, নাটোরের ৩ জন, নওগাঁর ৭ জন, পাবনার ১২ জন, কুষ্টিয়ার ৬ জন এবং চুয়াডাঙ্গার একজন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন। হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ১১ জন। করোনা উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৪০ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ১৬ জনের। এছাড়া ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৬ জন। এই এক দিনে হাসপাতাল ছেড়েছেন ৯ জন।

এর আগে সোমবার রামেক হাসপাতাল ল্যাবে ৫২ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে করোনা ধরা পড়েছে ৫ জনের । একই দিনে রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষা হয়েছে আরও ২৭৫ জনের। এর মধ্যে করোনা ধরা পড়েছে ১০ জনের নমুনায়। পরীক্ষার অনুপাতে রাজশাহীর ৪ দশমিক ২৯ শতাংশ

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button